1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় ব্যবসায়ী হাছিব হত্যা মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৩

  • আপডেট টাইম : রবিবার, ৯ মে, ২০২১
  • ২২৩ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি : বড়লেখায় সবজি ব্যবসায়ী আব্দুল হাছিব হত্যা মামলার প্রধান আসামিসহ ৩ আসামীকে পুলিশ গ্রেফতার করেছে। রোববার সকালে শাহবাজপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- মামলার প্রধান আসামি উপজেলার উত্তর শাহবাজপুর ইউপির চোয়ারকান্দি গ্রামের জহির উদ্দিনের ছেলে আব্দুল জব্বার, তার শ্বশুর নাজিম উদ্দিন ও শ্বাশুড়ি শেলি বেগম।

শাহবাজপুর তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) রতন কুমার হালদার গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, রোববার দুপুরে আসামীদের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

জানা গেছে, উপজেলার চোয়ারকান্দি গ্রামের সবজি ব্যবসায়ী আব্দুল হাছিবের স্ত্রীর কাছ থেকে চাচাতো ভাই জব্বার মিয়ার স্ত্রী রুবি বেগম চা-পাতা ধার নেন। ২৯ এপ্রিল বিকেলে আব্দুল হাছিবের মেয়ে ফাতিমা বেগম চাচি রুবি বেগমের কাছে পাওনা চা-পাতা চাইলে তর্কাতর্কি শুরু হয়। এসময় আব্দুল হাছিবের সঙ্গে চাচাতো ভাই জব্বার মিয়ার ঝগড়ায় লিপ্ত হয়। একপর্যায়ে জব্বার মিয়া কাঠের টুকরো দিয়ে হাছিবের মাথায় সজোরে আঘাত করলে তার নাক-মূখে প্রচুর রক্তক্ষরণ শুরু হয়। আশঙ্কাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেটে রেফার করেন। পরদিন সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় নিহত আব্দুল হাছিবের বোন হুসনা বেগম থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পরিপ্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে প্রধান আসামিসহ ৩ জনকে গ্রেফতার করেছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..