1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আলেপ্পো বিমানবন্দরে ইসরায়েলের ক্ষেপণাস্ত্র হামলা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩৬ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক : ইসরায়েলের বিরুদ্ধে সিরিয়ার পশ্চিমাঞ্চলীয় আলেপ্পো আন্তর্জাতিক বিমানবন্দরে ক্ষেপণাস্ত্র হামলা চালানোর অভিযোগ পাওয়া।

গতকাল বুধবার রাতে বিমানবন্দরটির বিভিন্ন অংশে বেশ কয়েকটি ক্ষেপণাস্ত্র নিক্ষেপ করে ইহুদিবাদী সেনারা।

সিরিয়ার সরকারি বার্তা সংস্থা সানা বলেছে, বুধবার রাত ৮টায় ইসরায়েলি শত্রুরা আলেপ্পো আন্তর্জাতিক বিমানবন্দরে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে। এতে স্থাপনাটির মূল অংশের বস্তুগত ক্ষতি হয়েছে। তবে হামলায় কেউ হতাহত হয়েছে কিনা তা সানা জানায়নি।

লন্ডনভিত্তিক কথিত মানবাধিকার সংস্থা সিরিয়ান অবজারভেটরি ফর হিউম্যান রাইটস বলেছে, বিমানবন্দরটির রানওয়ে এবং গোডাউন অংশে চারটি ইসরায়েলি ক্ষেপণাস্ত্র আঘাত হানে। এদিকে সিরিয়ার রাষ্ট্রীয় টেলিভিশন জানিয়েছে, বুধবারই রাজধানী দামেস্ক ও এর আশপাশের অঞ্চলকে লক্ষ্য করে নিক্ষিপ্ত একাধিক ইসরায়েলি ক্ষেপণাস্ত্র ভূপাতিত করেছে সিরিয়ার আকাশ প্রতিরক্ষা ব্যবস্থা।

ইহুদিবাদী ইসরায়েল ১৯৬৭ সালের যুদ্ধে সিরিয়ার গোলান মালভূমি দখল করে নেয়ার পর থেকে এখন পর্যন্ত তেল আবিব ও দামেস্ক কার্যত যুদ্ধাবস্থায় রয়েছে।

ইসরায়েল দখলীকৃত গোলান মালভূমিতে উল্লেখযোগ্য পরিমাণ সেনা মোতায়েন করে রেখেছে এবং সিরিয়ায় আগ্রাসী হামলার কাছে গোলান মালভূমিকে ব্যবহার করে দখলদার ইসরায়েল।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..