1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়ায় ‘ডাক্তার’ পদবী ব্যবহার, পল্লী চিকিৎসককে বড় জরিমানা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ২০৩ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি :: মৌলভীবাজারের কুলাউড়ায় দীর্ঘদিন ধরে নামের আগে ‘ডাক্তার’ পদবী ব্যবহার করায় এমএফ আহমদ ফারুকী নামের এক পল্লী চিকিৎসককে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার (৩১ আগস্ট) রাতে উপজেলার রবিরবাজার এলাকায় সেবা মেডিকেলে অভিযান চালিয়ে এ জরিমানা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদি হাসান।

জানা যায়, এমবিবিএস পাস না করে এবং ডাক্তার না হয়েও র্দীঘদিন ধরে রোগীদের চিকিৎসা দিয়ে আসছিলেন এমএফ আহমদ ফারুকী। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে রবিরবাজার এলাকায় অবস্থিত সেবা মেডিকেলে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত।

অভিযানে ফারুকী তার দোষ স্বীকার করলে তাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। আর এ ধরনের কাজ না করারও মুচলেকা দেন তিনি।

অভিযানকালে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফেরদৌস আক্তার, আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. জাকির হোসেন, স্যানিটারি ইন্সপেক্টর জসীম উদ্দীন আহমেদসহ পুলিশ সদস্যরা।

অভিযানের বিষয়টি নিশ্চিত করে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদি হাসান সিলেটভিউকে জানান, আহমদ ফারুকীর পল্লী চিকিৎসকের সদনপত্র আছে। তবে তিনি নামের আগে ডাক্তার লিখে দীর্ঘদিন ধরে রোগী দেখায় ও বিভিন্ন অনিয়মের অভিযোগে তাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

প্রসঙ্গত, এমবিবিএস পাস না করে কেউ ডাক্তার পদবী ব্যবহার করতে পারবেন না, এমনটা বলা আছে বাংলাদেশের আইনে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..