1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে খেলাফত মজলিসের দিনব্যাপী প্রশিক্ষণ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ১৮২ বার পঠিত

স্টাফ রিপোর্টার :: বাংলাদেশ খেলাফত মজলিস মৌলভীবাজার জেলা শাখার উদ্যোগে জেলা সভাপতি শাইখুল হাদীস মুফতী মাওলানা হাবিবুর রহমান কাসেমীর সভাপতিত্বে ও জেলা সহসাধারণ সম্পাদক মাওলানা ইসলাম উদ্দিন ও সাংগঠনিক সম্পাদক মাওলানা রহমত আলীর যৌথ পরিচালনায় জামিয়া আরাবিয়া কনফারেন্স হলে দিনব্যাপী প্রশিক্ষণ মজলিস অনুষ্ঠিত হয়।

প্রশিক্ষণ মজলিসে দারসে কোরআন পেশ করেন জেলার সহসভাপতি মুফতী হাবীবুর রহমান শামীম রাজনগরী। লক্ষ্য উদ্দেশ্য ও ৯ দফা কর্মসূচী বিষয়ের উপর আলোচনা করেন সংগঠনের সিলেট মহানগর সভাপতি মাওলানা গাজী রহমত উল্লাহ, শাখা পরিচালনা নিয়ে আলোচনা করেন কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য ও জেলা সভাপতি শাইখুল হাদীস মুফতী মাওলানা হাবিবুর রহমান কাসেমী, কর্মীর পরিচয়, কাজ ও গুনাবলী নিয়ে আলোচনা করেন কেন্দ্রীয় সহ প্রশিক্ষণ সম্পাদক মাওলানা জহিরুল ইসলাম।

নেতৃত্ব,আনুগত্য শৃংখলা নিয়ে আলোচনা করেন প্রধান অতিথি খেলাফত মজলিসের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালাল উদ্দিন আহমদ, শুকরিয়া বক্তব্য রাখেন জেলা প্রশিক্ষণ সম্পাদক মুফতী মাওলানা রুহুল আমিন, বিশেষ মেহমান হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় নির্বাহী সদস্য মাওলানা রুহুল আমীন খান। এ ছাড়াও শুভেচ্ছা বক্তব্য রাখেন শ্রীমঙ্গল উপজেলা সাভপতি মাওলানা মাহমুদুল হাসান, কমলগঞ্জ উপজেলা সভাপতি মাওলানা মাসুকুর রহমান, মৌলভীবাজার সদর উপজেলা শাখার সভাপতি মাওলানা ইসমাইল আলী, মৌলভীবাজার শহর শাখার সহ সভাপতি মাওঃ শামসুল ইসলাম ওলিপূরী, শেরপুর আঞ্চলিক শাখার সভাপতি মাওলানা গিলমান আহমদ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ‘দীর্ঘদিন যাবত সংগঠনের মহাসচিব আল্লামা মামুনুল হকসহ অন্যান্য নেতৃবৃন্দ ও উলামায়ে কেরাম কারাগারে বন্দি রয়েছেন।’ তিনি অবিলম্বে সকল রাজবন্দির নি:শর্ত মুক্তি কামনা করেন।

শেষে দেশ ও জাতি, মুসলিম উম্মাহর শান্তি ও মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন জেলা সহ সভাপতি মাওলানা ফারুক আহমদ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..