1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:০৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে আমরা-৯৩ ব্যাচের উদ্যোগে হাফিজিয়া মাদ্রাসার এতিম শিশুদের মাঝে ইফতার

  • আপডেট টাইম : রবিবার, ৯ মে, ২০২১
  • ২১৩ বার পঠিত

সৈয়দ ছায়েদ আহমদ :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আমরা-৯৩ ব্যাচের উদ্যোগে ইফতার পার্টি অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার শহরের চৌমুহনাস্থ হোটেল স্কাই পার্ক হোটেলে এ ইফতার পার্টি অনুষ্ঠিত হয়। এর আগে আমরা-৯৩ ব্যাচ শ্রীমঙ্গলের উদ্যোগে শহরের দুটি হাফিজিয়া মাদ্রাসার এতিম শিশুদের মাঝে ইফতার বিতরণ করা হয় এবং গত বছর ১৩ রমদ্বানে ৯৩ ব্যাচের বন্ধু সৈয়দ মোকাদ্দস আলী মিন্ট’র মৃত্যুতে তার রুহেল মাগফেরাত কামনায় দোয়া ও তার গ্রামের বাড়ীতে গিয়ে তার কবর জিয়ারত করা হয়।
দোয়াতে করোনাসহ আমরা-৯৩ ব্যাচের যত বন্ধু, পরিবারের সদস্যসহ সকলের মৃত্যৃ মাগফেরাত কামনা, দেশকে করোনামুক্তসহ দেশ ও জাতির কল্যাণ কামনা করা হয়। আমরা-৯৩ ব্যাচের ইফতার পূর্বক দোয়া পরিচালনা করেন আমরা-৯৩ ব্যাচের বন্ধু সিন্দুর খান ইউনিয়নের সাম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হুজুর ওয়াসিউদ্দিন তালুকদার রায়হান সিন্দুরখানী। আমরা-৯৩ ব্যাচের জেলা সমন্বয়কারী বন্ধু ইকরামুল ইসলাম ইমন এর তত্ত¡াবধানে ইফতার পার্টিতে প্রায় ৩০ সদস্য উপস্থিত ছিলেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..