1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় শ্রীমঙ্গলে খোলা বাজারে চাল বিক্রি উদ্বোধন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ১২৪ বার পঠিত

সৈয়দ ছায়েদ আহমেদ :: খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় চালের বাজার ঊর্ধ্বমুখী হওয়ায় নিন্ম আয়ের মানুষকে স্বস্তি দিতে দেশব্যাপী খোলা বাজারে চাল বিক্রি (ওএমএস) শুরু হচ্ছে। এই কর্মসূচির আওতায় শ্রীমঙ্গল পৌর এলাকায় ৩০ টাকা কেজি দরে চাল বিক্রি উদ্বোধন করাæ হয়েছে।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকাল ৯ টায় ওএমএস এর চাল বিক্রি কার্যক্রম এর উদ্বোধন করেন শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান ভানু লাল রায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন।

এসময় উপস্থি ছিলেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ তকদীর হোসেন এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব, বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম, সিন্দুরখান রোডের ডিলার মো. আব্দুল হাই, ভানুগাছ রোডের (রেলগেট) ডিলার মো. জসীম উদ্দীন ও মৌলভীবাজার রোডের ডিলার মো. জাকির মিয়া প্রমুখ।

উপজেলা খাদ্য নিয়ন্ত্রক অফিস সুত্রে জানা যায়, উদ্বোধনের প্রথম দিনে আজ শ্রীমঙ্গল পৌরসভার ২ নং ওয়ার্ডের সিন্দুরখান রোড, শ্রীমঙ্গল শহরের ভানুগাছ রোড (রেলগেট) এবং শহরের মৌলভীবাজার রোডের ওএমএস কেন্দ্রে চাল বিক্রি শুরু হয়।

সকাল সাড়ে ৯টায় সরেজমিনে গিয়ে দেখা যায় সংশ্লিষ্ট ডিলার এর দোকান থেকে স্বল্প আয়ের মানুষেরা লাইনে দাঁড়িয়ে চাল সংগ্রহ করছেন।

৩০ টাকা কেজি দরে চাল পেয়ে নিন্ম আয়ের মানুষেরা খুশি। তারা সরকারের এ কার্যক্রমের প্রশংসা ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। উপজেলা খাদ্য নিয়ন্ত্রক অফিস সুত্রে জানা যায়, এই কার্যক্রম তিন মাসব্যাপি চলবে। প্রতিটি কেন্দ্রে ২শত ওএমএস কার্ডধারী এবং ২শত কার্ডছাড়া নিন্ম আয়ের মানুষেরা এই সুবিধা পাবেন। পর্যায়ক্রমে আটাও দেওয়া হবে বলে জানা গেছে।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..