1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৫৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় শ্রীমঙ্গলে খোলা বাজারে চাল বিক্রি উদ্বোধন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৮ বার পঠিত

সৈয়দ ছায়েদ আহমেদ :: খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় চালের বাজার ঊর্ধ্বমুখী হওয়ায় নিন্ম আয়ের মানুষকে স্বস্তি দিতে দেশব্যাপী খোলা বাজারে চাল বিক্রি (ওএমএস) শুরু হচ্ছে। এই কর্মসূচির আওতায় শ্রীমঙ্গল পৌর এলাকায় ৩০ টাকা কেজি দরে চাল বিক্রি উদ্বোধন করাæ হয়েছে।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকাল ৯ টায় ওএমএস এর চাল বিক্রি কার্যক্রম এর উদ্বোধন করেন শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান ভানু লাল রায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন।

এসময় উপস্থি ছিলেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ তকদীর হোসেন এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব, বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম, সিন্দুরখান রোডের ডিলার মো. আব্দুল হাই, ভানুগাছ রোডের (রেলগেট) ডিলার মো. জসীম উদ্দীন ও মৌলভীবাজার রোডের ডিলার মো. জাকির মিয়া প্রমুখ।

উপজেলা খাদ্য নিয়ন্ত্রক অফিস সুত্রে জানা যায়, উদ্বোধনের প্রথম দিনে আজ শ্রীমঙ্গল পৌরসভার ২ নং ওয়ার্ডের সিন্দুরখান রোড, শ্রীমঙ্গল শহরের ভানুগাছ রোড (রেলগেট) এবং শহরের মৌলভীবাজার রোডের ওএমএস কেন্দ্রে চাল বিক্রি শুরু হয়।

সকাল সাড়ে ৯টায় সরেজমিনে গিয়ে দেখা যায় সংশ্লিষ্ট ডিলার এর দোকান থেকে স্বল্প আয়ের মানুষেরা লাইনে দাঁড়িয়ে চাল সংগ্রহ করছেন।

৩০ টাকা কেজি দরে চাল পেয়ে নিন্ম আয়ের মানুষেরা খুশি। তারা সরকারের এ কার্যক্রমের প্রশংসা ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। উপজেলা খাদ্য নিয়ন্ত্রক অফিস সুত্রে জানা যায়, এই কার্যক্রম তিন মাসব্যাপি চলবে। প্রতিটি কেন্দ্রে ২শত ওএমএস কার্ডধারী এবং ২শত কার্ডছাড়া নিন্ম আয়ের মানুষেরা এই সুবিধা পাবেন। পর্যায়ক্রমে আটাও দেওয়া হবে বলে জানা গেছে।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..