1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

হংকংকে হালকাভাবে না নেয়ার পরামর্শ ইনজামামের

  • আপডেট টাইম : শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২
  • ২৪৯ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: এশিয়া কাপের গ্রুপ পর্বের শেষ ম্যাচে আজ পাকিস্তানের মুখোমুখি হবে হংকং। হংকং এর বিপক্ষে এই ম্যাচকে হালকাভাবে না নিতে পাকিস্তানের প্রতি পরামর্শ দিয়েছে দেশটির সাবেক অধিনায়ক ইনজামাম উল হক।

আজকের ম্যাচটি জিতলেই টুর্নামেন্টের সুপার ফোর নিশ্চিত করবে পাকিস্তান। আবার হংকং জিতলে তারাও যাবে সুপার ফোর এ। এমন সমীকরণের কারণেই হংকং ম্যাচকে হালকাভাবে না নিতে নিজ দলকে পরামর্শ দিয়েছেন পাকিস্তানের সাবেক কোচ ইনজামাম।

তিনি বলেন, কোনো দলকে হালকাভাবে নেয়া উচিত নয়। তাই হংকংকেও পাকিস্তানের হালকাভাবে নেয়া উচিৎ নয়।

ভারতের কাছে ৫ উইকেটে হার দিয়ে এবারের এশিয়া কাপ শুরু করে পাকিস্তান। পাকিস্তানের মেতা নিজেদের প্রথম ম্যাচে ভারতের কাছে হারে হংকংও। তাই পাকিস্তান-হংকং এখন একই সমীকরণের সামনে দাঁড়িয়ে। গ্রুপ পর্বের শেষ ম্যাচ জিতলে সুপার ফোরের টিকিট পাবে। আর হেরে গেলে গ্রুপ পর্ব থেকে এবারের এশিয়া কাপের মিশন শেষ করবে।

হংকংয়ের বিপক্ষে ম্যাচ সামনে রেখে পাকিস্তানের সংবাদমাধ্যমে কথা বলেছেন ইনজামাম। তিনি বলেন, ‘কোনো দলকেই হালকাভাবে নেয়া উচিত নয়। তাই আগামী (আজকের) ম্যাচকে হালকাভাবে নেয়া উচিত হবে না বাবরের দলের।’

ইনজামাম আরও জানান, হংকংয়ের বিপক্ষে ম্যাচে সুযোগ পাওয়া উচিত হায়দার আলীর। আর খুশদিল শাহ ও আসিফ আলীকে নিয়ে ঝুঁকি নেয়া উচিত পাকিস্তানের।

সেই সঙ্গে মিডল-অর্ডারে সাবেক অধিনায়ক ও অভিজ্ঞ শোয়েব মালিককে মিস করছেন ইনজামাম। তিনি জানান, মালিকের মতো একজন খেলোয়াড় পাকিস্তান দলে থাকলে ভালো হতো।

ইনজামাম মনে করেন, বড় ম্যাচে খেলোয়াড়দের উপর বাড়তি চাপ থাকে। আর সকল খেলোয়াড়ই নিজেদের সেরাটা দেয়ার চেষ্টা করে। তিনি বলেন, ‘দলের চাপের কথা আমরা কল্পনাও করতে পারি না। দলের সকলেই নিজেদের সেরাটা দেয়ার চেষ্টা করছে এবং চেষ্টা অব্যাহত রাখবে।’

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..