1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আপাতত ১০ দিন নিশ্চিন্ত ইমরান খান

  • আপডেট টাইম : শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২
  • ১২৯ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক :: ইসলামাবাদের অ্যান্টি-টেরোরিজম কোর্ট বা এটিসি পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের জামিন ১২ সেপ্টেম্বর পর্যন্ত বাড়িয়েছে। অর্থাৎ আগামী ১০ দিন চলমান মামলা নিয়ে খানিকটা নিশ্চিন্ত থাকার সুযোগ পেলেন ইমরান খান।

পুলিশ কর্মকর্তা এবং নারী বিচারপতিকে হুমকি দেয়ার কারণে তার বিরুদ্ধে সন্ত্রাসবাদ আইনে মামলা চলছে। সেই মামলার হাজিরা দিতে বৃহস্পতিবার আদালতে হাজির হন ইমরান। এ সময় আদালত এলাকায় নিরাপত্তা বৃদ্ধি করা হয়।

জিও টিভির প্রতিবেদন অনুযায়ী, গত ২০ আগস্ট দায়ের করা ওই মামলায় এ নিয়ে তৃতীয় দফা জামিন বৃদ্ধি করা হলো ইমরানের। এক জনসভায় পুলিশ কর্মকর্তা এবং নারী বিচারপতিকে দেখে নেয়ার হুমকি দিয়ে এই মামলায় পড়েন তিনি।

বৃহস্পতিবার শুনানি করেন এটিসি বিচারক রাজা জাওয়াদ আব্বাস হাসান। স্থানীয় সময় সকাল ১০টায় শুনানি শুরু হওয়ার কথা থাকলেও তা কিছুক্ষণের জন্য স্থগিত রাখা হয়। বেলা ১২টার দিকে আদালতে হাজির হন ইমরান খান।

তার আইনজীবী বাবর আওয়ান সকাল ৯টার সময় আদালতে আসেন এবং ইমরানের পক্ষে বক্তব্য প্রদানের কথা বলেন। কিন্তু বিচারক ইমরান খানকে স্বয়ং হাজির হওয়ার নির্দেশ দেন। তাই ইমরান খানকে আদালতে যেতে হয়। তিনি পৌঁছানোর আগ পর্যন্ত আদালতের কার্যক্রম স্থগিত ছিল।

শুনানিতে আদালত জানায়, ওই মামলায় নতুন আরও ৪টি ধারা যুক্ত করা হয়েছে ইমরানের বিরুদ্ধে। আদালতের বাইরে ইমরানের আইনজীবী বলেন, পিটিআই প্রধানের কিছু হলে তার জন্য সরকার, ইসলামাবাদের আইজি এবং ডিআইজি দায়ী থাকবেন। এই মামলায় নতুন ধারা যুক্ত করা হয়েছে। বিচারক তাই ইমরান খানকে আদালতে হাজির হতে বলেন। এমন নয় যে তিনি মেফেয়ারে (লন্ডন) রয়েছেন। তিনি তার বাড়িতেই ছিলেন।

উল্লেখ্য, পাকিস্তান তেহরিক ই-ইনসাফের সভামঞ্চ থেকে ইমরান খান গত মাসে ইসলামাবাদের ইন্সপেক্টর জেনারেল, ডেপুটি ইন্সপেক্টর জেনারেলকে উদ্দেশ্য করে বলেন, তোমাদের ছেড়ে কথা বলব না। তাদের বিরুদ্ধে মামলা দেয়ার হুমকিও দেন তিনি।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..