1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বেকুটিয়া ফেরি ঘাটের পল্টুন থেকে পড়ে কাস্টমস কর্মকর্তা নিখোঁজ

  • আপডেট টাইম : শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২
  • ১৪৪ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: পিরোজপুরের বেকুটিয়া ফেরি ঘাটের পল্টুন থেকে নদীতে পড়ে আব্দুল্লাহ বিন কাফি (৪০) নামের এক কাস্টমস কর্মকর্তা নিখোঁজ হয়েছেন।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) রাতে বেকুটিয়া ফেরির পিরোজপুরের কুমিরমারা এলাকায় এঘটনা ঘটে।

নিখোঁজ আব্দুল্লাহ বিন কাফি সাতক্ষীরা কাস্টমস অফিসের সহকারী রাজস্ব কর্মকর্তা। তিনি ভোলা জেলার বোরহান উদ্দিন উপজেলার দেউলা গ্রামের মৃত কেফায়েত উল্লাহর ছেলে।

নিখোঁজ আব্দুল্লাহ বিন কাফির ব্যক্তিগত গাড়ি চালক মো. ইব্রাহিম হোসেন জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে সাতক্ষীরা থেকে বরিশালের দিকে যাচ্ছিলেন তারা। বেকুটিয়া ঘাটে ফেরি না থাকায় আব্দুল্লাহ বিন কাফি গাড়ি থেকে নিচে নেমে ঘোরাঘুরি করছিলেন। অনেকক্ষণ হয়ে গেলেও তিনি গাড়ির কাছে না আসায় তাকে খুঁজতে থাকেন। পরে স্থানীয় লোকজনের মাধ্যমে জানতে পারেন মুঠোফোনে কথা বলার একপর্যায়ে ঘাটের পল্টুন থেকে নদীতে পড়ে যান। এরপর থেকেই তিনি নিখোঁজ রয়েছেন।

পিরোজপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মো. আজাদ বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে যাই। স্থানীয়দের কাছ থেকে পাওয়া তথ্য অনুযায়ী জানতে পেরেছি ওই কাস্টমস কর্মকর্তা মুঠোফোনে কথা বলার সময় অসতর্কতা বশত নদীতে পড়ে গেছেন। তাকে উদ্ধারে পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল কাজ করছে।’

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..