1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সাহিত্যের পাঠশালা গ্রুপের এ সপ্তাহের তৃতীয় স্থান পাওয়া গল্প “হারামে আরাম নেই” – মাসুমা আক্তার

  • আপডেট টাইম : শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৮৯ বার পঠিত

এক বছর আগে পরিবারের বিরুদ্ধে গিয়ে আজকের এই দিনে তাকে পালিত বিয়ে করেছিলাম।যেদিন মাকে বলছিলাম আমাদের রিলেশন এর কথা সেদিন মা বলেছিলেন “যে ছেলে তোমার সাথে এসব করতে পারছে সে আরও অনেক মেয়ের সাথে এমন করতে পারবে।”সেদিন ভেবেছিলাম মা আমার শত্রু।মা আমার ভালো চায় না।সেদিন জেদ করে পালিয়ে বিয়ে করি তাকে। সংসার খুব সুন্দর চলছিলো।কিন্তু অনেক এ বলতো,“তোমার স্বামীকে দেখেছি একটা মেয়ে নিয়ে ঘুরতে”।
বোকা আমি ভাবতাম মানুষের আমার সুন্দর সংসার সহ্য হচ্ছে না তাই শত্রুতা করছে।
আমি অন্ধ ছিলাম তার প্রেমে।
আজকে খুব খুশির দিন। আজকে আমার ঘরে এক ছেলে সন্তান এসেছে।কিন্তু তার কোনো খোঁজখবর নেই।তার জন্য আমি অপেক্ষা করছি তাকে কখন যে এই খুশির সংবাদ শুনাবো। কিন্তু তিন দিন চলে গেলো সে এখনো ও আসলো না তার ফোন ও বন্ধ। হঠাৎ একদিন একটা মেয়ে নিয়ে চলে আসে।আমাকে বলে “তর সাথে রিলেশন করার আগে থেকে ওর সাথে আমার রিলেশন ছিলো,বিয়ের পর ও ছিলো,।তাই বিয়ে করতে হচ্ছে তাকে”।আজকে থেকে তুই এই বাড়িতে থাকতে পারবি না। অনেক কান্না করলাম,তার পায়ে ধরলাম। একটু জায়গা দাও আমাকে,।কিন্তু সে….
সেদিন নির্লজ্জের মতো বাবা-মার সামনে আসলাম।বাবা-মা বাড়িতে জায়গা দিলেন আমাকে আর আমার ছেলেকে।
এখন প্রায় দিন মনে পরে আমার মায়ের বলা কথাটা।সেদিন যদি এই কথা বিশ্বাস করতাম তাহলে আজকে এই অবস্থা হতো না।প্রত্যেক বাবা – মা চায় তার সন্তান সুখী থাকুক। বাবা মা ই একমাত্র আপন এই পৃথিবীতে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..