1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
ব্রেকিং নিউজ :

খেলাঘরের খাদ্য সহায়তা পেলো শিশুরা

  • আপডেট টাইম : রবিবার, ৯ মে, ২০২১
  • ৩৫ বার পঠিত

ষ্টাফ রিপোর্টার :: ঈদকে সামনে রেখে বিভিন্ন শ্রেণির শিশুরা পেলো খাদ্য সহায়তা। দুধ,সেমাই,ময়দা, চিনি, সাবান, শিক্ষা উপকরণ পেয়ে খুশি শিশুরা। উত্তরণ খেলাঘর আসর মৌলভীবাজার এই সহযোগিতা প্রদান করে।

রোববার ( ৯ মে) দুপুরে মৌলভীবাজার শিশু একাডেমি প্রাঙ্গণে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়। শিশু কিশোর সংগঠন উত্তরণ খেলাঘর আসর করোনাকালীন সময়ে বছরব্যাপী বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছে। এরই ধারাবাহিকতায় আজ ৮০ জন শিশুকে দেয়া হলো দুধ, সেমাই, ময়দা, চিনি, সাবান, শিক্ষা উপকরণ।

খাদ্য সহায়তা বিতরণের সার্বিক সমন্বয় করেন উত্তরণ খেলাঘর আসর এর সভাপতি শাহাদাত হোসেন,সহ সভাপতি অপরাজিতা রায়, সাধারণ সম্পাদক আব্দুর রব।

উপস্থিত ছিলেন প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক, গল্পকার আকমল হোসেন নিপু, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসিম উদ্দিন মাসুদ।

উত্তরণ খেলাঘর আসর এর সভাপতি শাহাদাত হোসেন জানান- আজ আমরা মৌলভীবাজার পৌরসভার ভেতরে ৮০ জন বাচ্চাকে খাদ্য সহায়তা দিয়েছি। আগামীকাল কমলগঞ্জের বিভিন্ন জায়গায় ১০০ প্যাকেট দেয়া হবে। ঈদকে সামনে রেখে, ঈদের খাবার ও শিশুখাদ্য শিশুদের আমরা তুলে দিচ্ছি। ঈদ পরবর্তী সময়েও আমরা করোনার এই দুঃসময়ে সহায়তা অব্যাহত রাখবো।

বিগত এক বছর থেকে আমরা নানাবিধ কার্যক্রম পরিচালনা করছি। খেলাঘর এর সদস্যরা দেশ ও দেশের বাইরে রয়েছেন, তাদের সহযোগিতা, পরামর্শে এই কাজ আমরা চালিয়ে যাচ্ছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..