1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১২:১৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

মৌলভীবাজার মডেল থানার একাধিক অভিযানে পরোয়ানাভুক্ত আসামী, ডাকাত, মাদক ব্যবসায়ী জুয়াড়ীসহ ১৩ জন আটক

  • আপডেট টাইম : শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৬৮ বার পঠিত

বিশেষ প্রতিনিধি ঃ আইজিপি সিলেট এর নির্দেশে অবৈধ অস্ত্র ও মাদক উদ্ধার এবং গ্রেফতারী ও সাজা পরোয়ানা তামিল সংক্রান্তে পুলিশি অভিযান উপলক্ষ্যে মৌলভীবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিনুল হক এর সার্বিক তত্ত্বাবধানে, পুলিশ পরিদর্শক(অপারেশন) এর দিক নির্দেশনায় মৌলভীবাজার সদর মডেল থানার একাধিক বিশেষ অভিযানিক টিম সহ অন্যান্য অফিসার ও ফোর্সের সহায়তায় থানা এলাকার বিভিন্ন জায়গায় গতকাল বিশেষ অভিযান পরিচালানা করিয়া পরোয়ানাভুক্ত আসামী, ডাকাত, মাদক ব্যবসায়ী এবং জুয়াড়ী সহ সর্বমোট ১৩ জন আসামী গ্রেফতার পূর্বক বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে। তাদের মধ্যে ০২ টি সিআর সাজা পরোয়ানাভুক্ত আসামী ১। এমএ মাসুদ, পিতা-আব্দুল বারি, সাং-আরিফ ভিলা, শ্রীমঙ্গল রোড, ২। মিসেস রায়, স্বামী-সহদেব রায়, সাং-এম সাইফুর রহমান রোড, থানা ও জেলা-মৌলভীবাজার ০১ টি জিআর সাজা পরোয়ানাভুক্ত আসামী আলমগীর মিয়া, পিতা-মৃত আব্দুল বারিক, সাং-চাঁনগাঁও, থানা ও জেলা-মৌলভীবাজার ০১ টি জিআর পরোয়ানাভুক্ত আসামী নুর আহমদ, পিতা-মৃত ইলিয়াস মিয়া, সাং-পূর্ব খলিলপুর, থানা ও জেলা-মৌলভীবাজার সহ ০৫ টি পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার পূর্বক সকল আসামীদেরকে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে সোর্পদ করা হইয়াছে।

সদর মডেল থানা মৌলভীবাজার এর অভিযানিক দল অত্র থানাধীন মৌলভীবাজার পৌরসভা এলাকায় অভিযান পরিচালনা করিয়া সুইপার কোয়ার্টারের সামনে হইতে মাদক ব্যবসায়ী মোতালিব মিয়া(৪০), পিতা-রুহুল আমিন মিয়া, সাং-জগন্নাথপুর, ১১ নং মোস্তফাপুর ইউপি, থানা ও জেলা-মৌলভীবাজারকে গ্রেফতার পূর্বক তাহার হেফাজতে থাকা ৫০০ গ্রাম উদ্ধার করেন। উক্ত ঘটনা সংক্রান্তে মৌলভীবাজার সদর মডেল থানায় নিয়মিত মামলা রুজু করিয়া আসামীকে যথাযথ পুলিশ স্কর্টের মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে।
তাছাড়া অত্র মৌলভীবাজার সদর মডেল থানাধীন ১২ নং গিয়াসনগর ইউপিস্থ মোকাম বাজার টু অফিস বাজার গামী রাস্তার ভুজবল সাকিনের কাইঞ্জার হাওর এলাকায় একদল ডাকাত ডাকাতি করার প্রস্তুতি কালে ডাকাত দলের সক্রিয় সদস্য মোঃ আঃ হান্নান(৩০), পিতা-মৃত ওমর আলী, সাং-ওলিপুর, থানা-বাহুবল, জেলা-হবিগঞ্জ, দেলোয়ার মিয়া(২৪), পিতা-আজিদ মিয়া, সাং-মাজদিহি (পাহাড়), সাদ্দাম মিয়া(২১), পিতা-মৃত মছদ্দর আলী, সাং-লামুয়া, উভয় থানা-শ্রীমঙ্গল, জেলা-মৌলভীবাজারদেরকে গ্রেফতার করা হয় এবং তাহাদের হেফাজতে থাকা ক। ০১(এক) টি লোহার বাট যুক্ত রামদা, খ। ০১(এক) টি কাঠের বাট যুক্ত ছোরা, গ। ০২(দুই) টি লোহার রড এবং আসামীদের ডাকাতি কাজে ব্যবহৃত ঘ। ০১(এক) সিএনজি গাড়ী উদ্ধার পূর্বক জব্দ করা হয়। পরবর্তীতে তাহাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় নিয়মিত মামলা রুজু পূর্বক আসামীদেরকে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে সোর্পদ করা হইয়াছে।
অন্য একটি অভিযানিক টিম ০৪ নং আপার কাগাবালা ইউপিস্থ নিজ আথানগিরি দক্ষিন পাড়া এলাকায় অভিযান পরিচালনা করিয়া জুয়ার আসর হইতে ১। নিমার উদ্দিন(৬০), পিতা-মৃত আজমত আলী, সাং-কাগাবালা (টিলা পাড়া), ২। শাহিন মিয়া(৩২), পিতা-মৃত কমরু মিয়া, সাং-বুরতলা, ৩। মোঃ দিলদার হোসেন(২৭), পিতা-আরশদ মিয়া, ৪। সাহাদ মিয়া(২৪), পিতা-লেখই মিয়া, উভয় সাং-নিজ আথানগিরি (দক্ষিন পাড়া), সর্বথানা ও জেলা-মৌলভীবাজারদেরকে গ্রেফতার করিয়া নিয়মিত মামলা রুজু পূর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে।
রেঞ্জ ডিআইজি, সিলেট এর নির্দেশনা মোতাবেক পুলিশ সুপার, মৌলভীবাজার প্রত্যক্ষ তত্ত্ববধানে আসন্ন দূর্গাপুজাকে সামনে রেখে থানা এলাকায় চুরি, ডাকাতি প্রতিরোধ ও আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখার নিমিত্তে “টিম মৌলভীবাজার সদর মডেল থানা” পুলিশ বদ্ধপরিকর। বিশেষ অভিযান পরিচালনা অব্যাহত আছে।
তাছাড়া আসন্ন দূর্গাপুজাকে সামনে রেখে রাজনৈতিক ইস্যুকে কেন্দ্র করিয়া থানা এলাকায় কোন আইন-শৃঙ্খলার অবনতি ঘটাইতে না পারে সে লক্ষ্যে মৌলভীবাজার থানা পুলিশের একাধিক টিম গোয়েন্দা নজরদারী সহ পুলিশি অভিযান অব্যাহত আছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..