1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:২১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আব্দুল মাহিদ খাঁন (মাখা খাঁন) এর মৃত্যুতে ইউনিটি অব মৌলভীবাজার এর শোক প্রকাশ

  • আপডেট টাইম : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২
  • ২০১ বার পঠিত

বদরুল মনসুর :: মৌলভীবাজার সদর উপজেলার ঐতিহ্যবাহী পাগুরিয়া খাঁনবাড়ি নিবাসী, শহরের লেইক রোডের বাসিন্দা,সাউথ সিলেট কোম্পানীর চেয়ারম্যান প্রবীন মুরব্বী ও বিশিষ্ট সমাজসেবক আব্দুল মাহিদ খাঁন (মাখা খাঁন) সাহেবের মৃত্যুতে ইউনিটি অব মৌলভীবাজার এর আহবায়ক মোহাম্মদ মকিস মনসুর সহ সম্মানিত উপদেষ্টা পরিষদ ও সকল সদস্যবৃন্দের এর পক্ষ থেকে গভীর শোক ও শোকাবহ পরিবারবর্গ এর প্রতি সমবেদনা জ্ঞাপন সহ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন।
ইউনিটি অব মৌলভীবাজার এর আহবায়ক ও ডেইলি সিলেট এন্ড দৈনিক মৌমাছি কন্ঠের সম্পাদক মন্ডলীর সভাপতি মোহাম্মদ মকিস মনসুর বলেন মৌলভীবাজার সদর উপজেলার আখাইলকুড়া ইউনিয়নের পাগুরিয়া গ্রামের খাঁ পরিবারের সন্তান মাহিদ খানের বাবা প্রয়াত আব্দুল মজিদ খান ছিলেন মৌলভীবাজারের পুরোনো আইন ব্যবসায়ীদের ডাকসাইটে একজন আইন ব্যবসায়ী।
প্রয়াত মাহিদ খান স্বাধীনতা পরবর্তী সময়ে বড়দের কাছে মাখা মিয়া আর যুবসমাজের কাছে মাখা ভাই হিসেবেই সমধিক পরিচিত ছিলেন। সে সময়ের রাজনীতি ও সাংস্কৃতিক আন্দোলনের তিনি ছিলেন একজন নিবেদিতপ্রান পৃষ্ঠপোষক। সমাজসেবা ও দানানুদানে তিনি ছিলেন অকৃপণ হস্ত।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৪ বছর।তিনি দুই ছেলে ও দুই মেয়ে সহ অনেক আত্মীয়স্বজন, বন্ধু-বান্ধব ও গুণগ্রাহী রেখে গেছেন। গত ৩০ আগষ্ট মঙ্গলবার বিকাল সাড়ে ৫ টায় মৌলভীবাজার সৈয়দ শাহ মোস্তফা(রঃ)’র মাজার সংলগ্ন ঈদগাহ ময়দানে জেলার বিশিষ্টজন ছাড়াও হাজার হাজার লোকের উপস্তিতিতে তার জানাজা অনুষ্ঠিত হয় এবং ওই কবরস্থানেই তাকে সমাধিস্ত করা হয়েছে।
মরহুমের ছেলে বিশিষ্ট ব্যবসায়ী হাসিব হোসেন খাঁন বাবু দেশে বিদেশে সবার নিকঠ উনার বাবার আত্মার মাগফেরাত কামনার জন্য দোয়া করতে বিনীতভাবে অনুরোধ জানিয়েছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..