1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১০:১৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

মৌলভীবাজারে কমিউনিটি ক্লিনিকে মা সমাবেশ

  • আপডেট টাইম : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৮ বার পঠিত

মৌলভীবাজার প্রতিনিধি :: “শেখ হাসিনার অবদান, কমিউনিটি ক্লিনিক বাঁচায় প্রান।”এই শ্লোগানকে সামনে রেখে কমিউনিটি ক্লিনিকে জনগনের স্বাস্থ্যসেবা নিশ্চিত করা লক্ষ্যে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
গতকাল রবিবার (৪সেপ্টম্বর) দুপুরে সদর উপজেলার চাদনিঘাট ইউনিয়েনের শ্যামেরকোনা কমিউনিটি ক্লিনিকে সিজি গ্রæপের আয়োজনে ও জেলা পলিসিি ফোরামের সহযোগিতায় এ মা সমাবেশ অনুষ্ঠিত হয়।
শ্যামেরকোনা কমিউনিটি ক্লিনিকে সিজি গ্রæপের সভাপতি ও ইউপি সদস্য ফজলুর রহমান এর সভাপতিতে মা সমাবেশে প্রধান অতিথি ছিলেন সিভিল সার্জন ডা: বর্নালী দাশ। বিশেষ অতিথি ছিলেন পি,ফর ডি প্রকল্পের সিলেট বিভাগের রিজিন্যাল কো-অডিনেটর (আর,সি) আলমগীর মিয়া ও ডিষ্ট্রিক ফ্যাসিলেটর আকলিমা চৌধুরী,জেলা পলিসি ফোরামের সভাপতি নজরুল ইসলাম মুহিব।
আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা সহকারী স্বাস্থ্য পরিদর্শক পাপ্পু রাজ কর,ডা: জহির আহমদ, সুমি আক্তার,সদর উপজেলার চাদনিঘাট ইউনিয়েনের স্বাস্থ্য সহকারি তমা রানী দাশ,পরিবার কল্যান সহকারি রিপা দাশ,শ্যামেরকোনা কমিউনিটি ক্লিনিকে(সি,এইচ,সি,পি) সুপ্তা রানী দেব,জেলা পলিসি ফোরামের সহ সভাপতি নাজমা বেগম,সদস্য শেখ শামচুজ্জামান সেলিম,সজ্জাদুর রহমান,আনোয়ার হোসেন,নাহিদ আক্তার, এহসানা চৌধুরী মীর ইফসুফ,হোসনে আরা সুইটি, আবু সাইদ, ইফতেকার আহমদ, রিিহন মিয়া, আবুল কালাম প্রমুখ ।
সভা শেষে বিনামূল্যে গর্ভবতী মায়েদের রক্ত পরীক্ষা, হিমগ্লোবিন, প্রসাব পরীক্ষা, ডায়াবেটিস পরীক্ষা করা হয়। এছাড়া তাদের কমিউনিটি ক্লিনিক থেকে ভিটামিন বি,আয়রন ট্যাবলেট, ক্যালসিয়াম ট্যাবলেট, অ্যান্টাসিড ট্যাবলেট এবং স্যালাইন প্রদান করা হয় ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..