1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে কমিউনিটি ক্লিনিকে মা সমাবেশ

  • আপডেট টাইম : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৫ বার পঠিত

মৌলভীবাজার প্রতিনিধি :: “শেখ হাসিনার অবদান, কমিউনিটি ক্লিনিক বাঁচায় প্রান।”এই শ্লোগানকে সামনে রেখে কমিউনিটি ক্লিনিকে জনগনের স্বাস্থ্যসেবা নিশ্চিত করা লক্ষ্যে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
গতকাল রবিবার (৪সেপ্টম্বর) দুপুরে সদর উপজেলার চাদনিঘাট ইউনিয়েনের শ্যামেরকোনা কমিউনিটি ক্লিনিকে সিজি গ্রæপের আয়োজনে ও জেলা পলিসিি ফোরামের সহযোগিতায় এ মা সমাবেশ অনুষ্ঠিত হয়।
শ্যামেরকোনা কমিউনিটি ক্লিনিকে সিজি গ্রæপের সভাপতি ও ইউপি সদস্য ফজলুর রহমান এর সভাপতিতে মা সমাবেশে প্রধান অতিথি ছিলেন সিভিল সার্জন ডা: বর্নালী দাশ। বিশেষ অতিথি ছিলেন পি,ফর ডি প্রকল্পের সিলেট বিভাগের রিজিন্যাল কো-অডিনেটর (আর,সি) আলমগীর মিয়া ও ডিষ্ট্রিক ফ্যাসিলেটর আকলিমা চৌধুরী,জেলা পলিসি ফোরামের সভাপতি নজরুল ইসলাম মুহিব।
আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা সহকারী স্বাস্থ্য পরিদর্শক পাপ্পু রাজ কর,ডা: জহির আহমদ, সুমি আক্তার,সদর উপজেলার চাদনিঘাট ইউনিয়েনের স্বাস্থ্য সহকারি তমা রানী দাশ,পরিবার কল্যান সহকারি রিপা দাশ,শ্যামেরকোনা কমিউনিটি ক্লিনিকে(সি,এইচ,সি,পি) সুপ্তা রানী দেব,জেলা পলিসি ফোরামের সহ সভাপতি নাজমা বেগম,সদস্য শেখ শামচুজ্জামান সেলিম,সজ্জাদুর রহমান,আনোয়ার হোসেন,নাহিদ আক্তার, এহসানা চৌধুরী মীর ইফসুফ,হোসনে আরা সুইটি, আবু সাইদ, ইফতেকার আহমদ, রিিহন মিয়া, আবুল কালাম প্রমুখ ।
সভা শেষে বিনামূল্যে গর্ভবতী মায়েদের রক্ত পরীক্ষা, হিমগ্লোবিন, প্রসাব পরীক্ষা, ডায়াবেটিস পরীক্ষা করা হয়। এছাড়া তাদের কমিউনিটি ক্লিনিক থেকে ভিটামিন বি,আয়রন ট্যাবলেট, ক্যালসিয়াম ট্যাবলেট, অ্যান্টাসিড ট্যাবলেট এবং স্যালাইন প্রদান করা হয় ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..