1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০১:৩৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

সেই ললিতের সঙ্গে ভেঙে গেলো সুস্মিতার প্রেম!

  • আপডেট টাইম : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৩ বার পঠিত

বিনোদন ডেস্ক :: গত জুলাই মাসে আইপিএলের প্রাক্তন চেয়ারম্যান ললিত মোদী জানিয়েছিলেন, বিশ্ব সুন্দরী সুস্মিতা সেনের সঙ্গে প্রেম করছেন তিনি। তারপর দুই মাসও পার হয়নি। এরই মাঝে খবর উড়ছে, ভেঙে গেছে তাদের প্রেমের সম্পর্ক। ললিত মোদী তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের প্রোফাইলের ছবি বদলে ফেলেছেন, পূর্বের ছবিটি সুস্মিতা-ললিতের ছিল। মূলত, তারপরই শুরু হয় বিচ্ছেদের গুঞ্জন।

গত ১৪ জুলাই ললিত কুমার মোদী এক টুইটে সুস্মিতা সেনকে নিজের স্ত্রী হিসেবে উল্লেখ করেন। পাশাপাশি মালদ্বীপে দুজনের ছুটি কাটানোর অন্তরঙ্গ মুহূর্তের ছবিও পোস্ট করেন তিনি। টুইটে ললিত কুমার মোদী লেখেন, ‘লন্ডনে ফিরলাম পরিবারের সঙ্গে মালদ্বীপে ছুটি কাটিয়ে, আর অর্ধাঙ্গী সুস্মিতাকে নিয়ে কী বলব…নতুন শুরু, নতুন পরিবার… স্বপ্নের দেশে আছি।’

তবে পরের টুইটেই পল্টি খান মোদী। দ্বিতীয় টুইটে ললিত কুমার মোদী বলেন, ‘বিয়ে নয়, প্রেমের সম্পর্কে রয়েছি। একদিন বিয়ের বাঁধনেও বাঁধা পড়ব।’ এই পোস্টের পরপরই নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলের ছবিও বদলে ফেলেন ললিত। সুস্মিতার সঙ্গে তোলা ছবি প্রোফাইলে দেন তিনি। আর সেই ছবি বদলে ফেলেছেন ললিত।

এর আগে মডেল রহমান শাওয়ালের সঙ্গে প্রেম করতেন সুস্মিতা। ২০১৮ সালে তার সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। গত বছর ডিসেম্বর মাসে ইনস্টাগ্রামে এক পোস্টে নিজেদের ব্রেকআপের কথা জানান এই অভিনেত্রী। কিন্তু সুস্মিতার সঙ্গে আবার তার প্রাক্তন প্রেমিক রহমান শাওয়ালকে দেখা যাচ্ছে।

কিছুদিন আগে মায়ের জন্মদিনে সুস্মিতা যখন ফেসবুক লাইভ করছিলেন সেখানেও রহমানকে তার পেছনে দেখা যায়। শুধু তাই নয়, ‘লাল সিং চাড্ডা’ সিনেমার প্রিমিয়ারেও সুস্মিতার সঙ্গে উপস্থিত ছিলেন রহমান। এসব ঘটনার সমীকরণ দেখে দুইয়ে দুইয়ে চার মেলাতে ভুল করছেন না নেটিজেনরা। তাদের ধারণা, আবার প্রাক্তন প্রেমিকের কাছে ফিরেছেন সুস্মিতা!

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..