1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

গোপালগঞ্জে বাস-ভেকুর সংঘর্ষে নিহত ২

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : গোপালগঞ্জে যাত্রীবাহী বাস ও ভেকুর (স্কেবেটর) সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন। গতকাল বুধবার রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার ডুমদিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- খুলনা জেলার ও দিগন্ত পরিবহনের চালক বাচ্চু মোল্লা (৫০) এবং বাগেরহাট জেলার চিতলমারী উপজেলার বড়বাড়িয়া গ্রামের রাশেদুল ইসলাম।

গোপালগঞ্জের ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশের পরিদর্শক আবু নাঈম মো. তোফাজ্জেল হক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, বাগেরহাটের কাটাখালী থেকে ছেড়ে আসা ঢাকাগামী দিগন্ত পরিবহনের যাত্রীবাহী একটি বাস ঘটনাস্থলে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপর দাঁড়িয়ে থাকা ভেকুর (এক্সকাবেটর) সঙ্গে সংঘর্ষ হয়। এতে বাসটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই বাসের চালক বাচ্চু মোল্লা ও রাশেদুল ইসলাম নিহত হন। এ ঘটনায় আহত হন ১০ জন।

এর মধ্যে গুরুতর আহত অবস্থায় ছয়জনকে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর প্রায় তিন ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস এসে রাস্তা থেকে দুর্ঘটনাকবলিত গাড়ি সরিয়ে দিলে যানচলাচল স্বাভাবিক হয়।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..