1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৩৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

জামাকাপড় নিলামে তুলছেন শ্রীলেখা

  • আপডেট টাইম : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৭ বার পঠিত

বিনোদন ডেস্ক :: টালিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র প্রায়ই কারণে-অকারণে বেফাঁস মন্তব্য করেন। এ কারণে মাঝে মাঝেই সংবাদের শিরোনামে উঠে আসেন টালিউডের এই ‘ড্রামা কুইন’। তবে এবার অদ্ভুত এক কাণ্ড করেছেন তিনি।

সাধারণত উৎসব-আয়োজনের আগে সবাই শপিং করে ঘরভর্তি করেন। কিন্তু শ্রীলেখা করলেন উল্টো কাজ। তার ঘরের আলমারি ফাঁকা। সব জামাকাপড় বিছানার উপর জড়ো করেছেন তিনি।

শ্রীলেখা জানিয়েছেন সারমেয় সন্তানদের জন্য একটি ফান্ড তৈরি করতে চান। এ কারণে জামাকাপড় নিলামে বিক্রি করতে চান। এ বিষয়ে বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সোশ্যাল মিডিয়া ফেসবুকে একটি স্ট্যাটাস দেন টালি অভিনেত্রী।

অভিনেত্রী লিখেছেন, “অনেক ভেবে দেখলাম, অত জামাকাপড় আমার প্রয়োজন নেই। কিছু-কিছু নিলাম (পড়ুন অকশন) করব, কেমন হবে? একবার পরা, একবারও না পরা অনেক পোশাক, শাড়ি আছে আমার। যেই টাকা উঠবে (‘যদি ওঠে’, প্রশ্ন তুলেছেন শ্রীলেখা), সেটা দিয়ে চারপেয়ে বাচ্চাগুলোর জন্য একটা ফান্ড তৈরি করব। ভাবনাটা ঠিক ভাবলাম কি? জানিও।” এছাড়া কিছু জামা ‘স্বপ্নের পাঠাশালা’কে দিচ্ছেন বলেও জানিয়েছেন তিনি।

ক’দিন পরই পুজা। আর উৎসবের আগে তারকার এই অভিনব উদ্যোগ নেয়ায় সবাই প্রশংসা করছেন তার। পশুপাখিদের প্রতি প্রেম থাকা মানুষের এমনভাবা স্বাভাবিক। অনেকেই নিজ সন্তানের মতো করেই ভালোবাসেন পশুপাখিদের।

শ্রীলেখা সারমেয়দের জন্য অনেক লড়াই করেছেন। এখনো লড়াই করছেন। তার আবাসনে সারমেয়দের খাওয়া নিয়ে একাধিকবার আপত্তি উঠেছে। কটূক্তির শিকারও হয়েছেন। তবুও থেকে থাকেননি। আর এবার তার উদ্যোগকে অনেক ভক্ত-অনুরাগী ও শুভাকাঙ্ক্লীরা সাধুবাদ জানাচ্ছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..