1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জামাকাপড় নিলামে তুলছেন শ্রীলেখা

  • আপডেট টাইম : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
  • ১২০ বার পঠিত

বিনোদন ডেস্ক :: টালিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র প্রায়ই কারণে-অকারণে বেফাঁস মন্তব্য করেন। এ কারণে মাঝে মাঝেই সংবাদের শিরোনামে উঠে আসেন টালিউডের এই ‘ড্রামা কুইন’। তবে এবার অদ্ভুত এক কাণ্ড করেছেন তিনি।

সাধারণত উৎসব-আয়োজনের আগে সবাই শপিং করে ঘরভর্তি করেন। কিন্তু শ্রীলেখা করলেন উল্টো কাজ। তার ঘরের আলমারি ফাঁকা। সব জামাকাপড় বিছানার উপর জড়ো করেছেন তিনি।

শ্রীলেখা জানিয়েছেন সারমেয় সন্তানদের জন্য একটি ফান্ড তৈরি করতে চান। এ কারণে জামাকাপড় নিলামে বিক্রি করতে চান। এ বিষয়ে বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সোশ্যাল মিডিয়া ফেসবুকে একটি স্ট্যাটাস দেন টালি অভিনেত্রী।

অভিনেত্রী লিখেছেন, “অনেক ভেবে দেখলাম, অত জামাকাপড় আমার প্রয়োজন নেই। কিছু-কিছু নিলাম (পড়ুন অকশন) করব, কেমন হবে? একবার পরা, একবারও না পরা অনেক পোশাক, শাড়ি আছে আমার। যেই টাকা উঠবে (‘যদি ওঠে’, প্রশ্ন তুলেছেন শ্রীলেখা), সেটা দিয়ে চারপেয়ে বাচ্চাগুলোর জন্য একটা ফান্ড তৈরি করব। ভাবনাটা ঠিক ভাবলাম কি? জানিও।” এছাড়া কিছু জামা ‘স্বপ্নের পাঠাশালা’কে দিচ্ছেন বলেও জানিয়েছেন তিনি।

ক’দিন পরই পুজা। আর উৎসবের আগে তারকার এই অভিনব উদ্যোগ নেয়ায় সবাই প্রশংসা করছেন তার। পশুপাখিদের প্রতি প্রেম থাকা মানুষের এমনভাবা স্বাভাবিক। অনেকেই নিজ সন্তানের মতো করেই ভালোবাসেন পশুপাখিদের।

শ্রীলেখা সারমেয়দের জন্য অনেক লড়াই করেছেন। এখনো লড়াই করছেন। তার আবাসনে সারমেয়দের খাওয়া নিয়ে একাধিকবার আপত্তি উঠেছে। কটূক্তির শিকারও হয়েছেন। তবুও থেকে থাকেননি। আর এবার তার উদ্যোগকে অনেক ভক্ত-অনুরাগী ও শুভাকাঙ্ক্লীরা সাধুবাদ জানাচ্ছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..