1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১১:০৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

বকেয়া বিল আদায়ে বিদ্যুৎ কর্মীকে মারধর করায় কুলাউড়ায় আসামী মোঃ লুৎফর রহমান গ্রেফতার

  • আপডেট টাইম : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৫৭ বার পঠিত

স্টাফ রিপোর্টার :: মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতি কর্তৃক খেলাপি বিদ্যুৎ গ্রাহকদের সংযোগ বিচ্ছিন্ন করণ ও বকেয়া আদায় কার্যক্রম চলছে। সেলক্ষ্যে গত ২৮/০৮/২০২২ খ্রিঃ তারিখে অত্র পবিসের কুলাউড়া সাব জোনাল অফিস ও এর আওতাধীন সকল অভিযোগ কেন্দ্রের খেলাপি গ্রাহকদের সংযোগ বিচ্ছিন্ন ও বকেয়া আদায়ের কার্যক্রম গ্রহণ করা হয়। তন্মধ্যে ৫৭২ নং বইয়ের আওতাধীন এলাকা ব্রাহ্মণবাজার ইউনিয়নের শেরপুর গ্রামে উক্ত কার্যক্রম পরিচালনার জন্য বরমচাল অভিযোগ কেন্দ্রের ইনচার্জ জনাব মোঃ জয়নুল আবেদীন, লাইন টেকনিশিয়ান ও জনাব মোঃ আসলাম হোসেন, মিটার রিডার কাম ম্যাসেঞ্জার (চুক্তিভিত্তিক)-কে প্রেরণ করা হয়। এক পর্যায়ে অভিযান পরিচালনাকারী দল সংযোগ বিচ্ছিন্ন করার লক্ষ্যে হিসাব নং-৫৭২/১৪০৫ এর খেলাপি গ্রাহক মোঃ লুৎফর রহমান, পিতা-মৃত আছদ্দর মিয়া এর বাসায় যান। উক্ত গ্রাহক গত জুন-2022 মাস হতে বিদ্যুৎ বিল পরিশোধ করছেন না। তৎসময়ে গ্রাহক নিজ বাড়ীতে অবস্থান না করায় বকেয়া বিলের বিষয়ে গ্রাহকের মায়ের সাথে কথা হলে তিনি তার ছেলের সঙ্গে মোবাইলে কথা বলেন ও তাঁর ছেলে আসার জন্য অপেক্ষা করতে বলেন। অভিযান পরিচালনাকারী দল তখন গ্রাহক মোঃ লুৎফর রহমানের জন্য অপেক্ষা করছিলেন।
ফোনে খবর পেয়ে গ্রাহক মোঃ লুৎফর রহমান বাড়ীতে এসেই জনাব মোঃ জয়নুল আবেদীনকে উদ্দেশ্য করে বলেন, “গত জুন মাসেও তুই বিদ্যুৎ বিলের বকেয়ার জন্য চাপ দিছিলি”। এরপরই বাঁশ নিয়ে জনাব মোঃ জয়নুল আবেদীনকে এলোপাথারিভাবে মারতে শুরু করে এবং তার মাথার বামপাশে কানের উপর সজোরে আঘাত করে। আকস্মিক এই ঘটনায় টীমের অপর সদস্য মিটার রিডার কাম ম্যাসেঞ্জার (চুক্তিভিত্তিক) মোঃ আসলাম হোসেন ভীত সন্ত্রস্ত হয়ে দাড়িয়ে থাকেন। এই ঘটনার পর গ্রাহকের মা ও প্রতিবেশীরা সমঝোতা করার জন্য জনাব মোঃ জয়নুল আবেদীনকে অনুরোধ করলে তিনি তার দলের অপর সদস্যের সহযোগীতায় ঘটনাস্থল ত্যাগ করে
চলে আসেন। পরবর্তীতে আহত জনাব মোঃ জয়নুল আবেদীনকে কুলাউড়া উপজেলা হাসপাতাল ও সিলেটে নাক-কান বিশেষজ্ঞ দেখানো হলে মেডিকেল রিপোর্ট অনুযায়ী তার বাম কানের পর্দা ফেটে গেছে এবং যা আর কখনও ঠিক হওয়ার সম্ভাবনা নেই।

পরবর্তীতে কুলাউড়া থানার দায়িত্বপ্রাপ্ত অফিসার ইনচার্জ ও পুলিশ প্রশাসনের সহায়তায় হিসাব নং-৫৭২/১৪০৫ এর ১৪২৯.০০ টাকা বকেয়া থাকার জন্য মিটারটি খুলে আনা হয় এবং হিসাব নং-৫৭২/১৪০০ এর জুলাই, আগস্ট/২০২২ মাসের ১২২৮.০০ টাকা বকেয়ার জন্য পোলে সংযোগ বিচ্ছিন্ন করা হয়। পাশাপাশি এঘটনায় ২৮/০৮/২০২২ খ্রিঃ তারিখে থানায় অভিযোগ দায়ের করা হয়। জানা যায় অভিযুক্ত গ্রাহক মোঃ লুৎফর রহমান এম এ গণি শিশুসদন জুনিয়র স্কুলে শিক্ষকতা করেন। লাইন টেকনিশিয়ান জনাব মোঃ জয়নুল আবেদীনের এই অঙ্গহানী ও সরকারী কাজে বাঁধা প্রদান করায় উক্ত গ্রাহকের নামে ইতোমধ্যে দায়েরকৃত মামলায় গতকাল রাত ২ ঘটিকায় বর্ণিত গ্রাহক মোঃ লুৎফর রহমানকে পুলিশ গ্রেফতার করে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..