1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নিপুণকে সত্যিকার যৌনকর্মী ভেবেছিলেন কাস্টমাররা: ইমন

  • আপডেট টাইম : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩৩ বার পঠিত

বিনোদন ডেস্ক :: সাইদুল ইসলাম রানা পরিচালত ‘বীরত্ব’ সিনেমা মুক্তি পেতে যাচ্ছে আসছে শুক্রবার (১৬ সেপ্টেম্বর)। এতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন ঢাকাই সিনেমার পরিচিত মুখ অভিনত্রেী নিপুণ আক্তার। মুক্তি উপলক্ষে বর্তমানে নিপুণসহ অন্যান্য তারকারা সিনেমাটির প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

সম্প্রতি সিনেমাটির একটি প্রচারণা অনুষ্ঠানে চিত্রনায়ক মামনুন ইমন ‘বীরত্ব’ সিনেমার বিষয়ে কথা বলেন। তিনি বলেন, নিপুণ জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী একজন অভিনেত্রী।

এই অভিনেতা সিনেমায় নিপুণের চরিত্রের বিষয়ে জানিয়েছেন, সে সুন্দরী একজন মেয়ে। সবাই তাকে কাছে পেতে চায়। শুটিংয়ের সময় ওই জায়গায় (পতিতালয়) নিপুণ যে সাজসজ্জা করেছে। সেখানে তো অনেক মানুষের যাওয়া-আসা। একটা ঘরের মধ্যে শুটিং চলছিল আমাদের। সেখানে আশপাশেও কিছু মেয়ে ছিল। তাদের সঙ্গেই জেসমিন ও নিপুণ দাঁড়িয়ে ছিল। কিছু কাস্টমার এসে দেখি তাদের দু’জনের সঙ্গে আলাপ শুরু করে দিয়েছে।

ইমন বলেন, সেই সময় আমরা খুব মজা করেছি। আসলে গল্পগুলো খুবই রিয়ালিস্টিক মনে হয়েছে। আমাদের দেশে বীর অনেকেই আছেন। যেমন পুলিশ-সেনাবাহিনী, আবার আমাদের কৃষকরাও বীর। কিন্তু এই সিনেমায় আমি একজন ডাক্তারের ভূমিকায় অভিনয় করেছি।

এই অভিনেতা নিজের চরিত্রের বিষয়ে বলেন, আমরা করোনার সময়ে দেখেছি ডাক্তাররা কত বড় বীর। সেই বীর থেকে কিন্তু ‘বীরত্ব’ সিনেমা। আর ডাক্তার সবচেয়ে বড় বীর এই কারণে যে, তার কাছে অন্তত পুলিশ-র‌্যাব সবাইকেই আসতে হয়।

‘বীরত্ব’ সিনেমায় নিপুণ ও ইমন ছাড়াও আরও অভিনয় করেছেন নবাগতা সালওয়া, ইন্তেখাব দিনার, আহসান হাবিব নাসিম, মনিরা মিঠু, আরমান পারভেজ মুরাদ, শিল্পি সরকার অপু প্রমুখ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..