1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
ব্রেকিং নিউজ :
 করোনা আপডেট :   করোনায় আরও ৪৪ জনের মৃত্যু, শনাক্ত ২৩২২

পাটুরিয়া ঘাটে ফেরি দেখলেই উঠে পড়ছেন যাত্রীরা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ মে, ২০২১
  • ২০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: মানিকগঞ্জের পাটুরিয়া নৌ-ঘাটে সকাল থেকেই কিছুটা যাত্রীর চাপ রয়েছে। সব পন্টুন থেকে ফেরি পারাপার বন্ধ থাকলেও একটি ঘাট থেকে শুধু জরুরি সেবার জন্য ফেরি পারাপার করা হচ্ছে।

জরুরি পরিষেবার মধ্যে কেবল অ্যাম্বুলেন্স ও লাশবাহী গাড়িকে প্রাধান্য দেওয়া হচ্ছে। তবে যখন অ্যাম্বুলেন্স বা লাশবাহী গাড়ি পার করার জন্য কোনো ফেরিকে ঘাট এলাকায় আনা হয় তখন সেখানে অপেক্ষমাণ শত শত যাত্রী তাতে উঠে পড়ছেন।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহণ করপোরেশনের (বিআইডব্লিউটিসি) আরিচা সেক্টরের বাণিজ্য বিভাগের সহকারী ব্যাবস্থাপক মহিউদ্দিন রাসেল বলেন, আজ সকাল সাড়ে ৯টার দিকে লাশবাহী অ্যাম্বুলেন্স নিয়ে একটি ফেরি ঘাট এলাকা ছাড়লে তাতে কয়েকশ যাত্রীও উঠেন। পরে ফেরিটি রাজবাড়ীর দৌলতদিয়া ঘাটের উদ্দেশে ছেড়ে যায়।

ঘাট এলাকায় শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া আক্তারের তত্ত্বাবধানে থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মো. ফিরোজ কবির সার্বিক তদারকি করছেন।

এদিকে করোনার প্রকোপ ঠেকাতে দক্ষিণাঞ্চলের ২১ জেলার ঘরমুখো যাত্রী থামাতে নামানো হয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। মানিকগঞ্জ জেলার তিনটি গুরত্বপূর্ণ জায়গায় বিজিবি মোতায়েন করা হয়েছে। স্থানগুলো হচ্ছে ঢাকা-আরিচা মহাসড়কে মানিকগঞ্জের প্রবেশপথ বারোবাড়ীয়া, শিবালয়ের টেপরা এবং হেমায়েতপুর-সিংগাইর আঞ্চলিক সড়কের ধল্লা এলাকা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..