1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পা কেটে ফেলতে হবে গায়ক আকবরের

  • আপডেট টাইম : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১২৯ বার পঠিত

বিনোদন ডেস্ক : কিডনির জটিলতা নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন কণ্ঠশিল্পী আকবর। তার শারীরিক অবস্থার অবনতি হয়েছে। আকবরের দুটি ছবি ফেসবুকে পোস্ট করে তার মেয়ে অথৈ লিখেছে, আব্বুর অবস্থা খুবই খারাপ। দুই কিডনি নষ্ট হয়ে গেছে। আর কিডনির অবস্থা খারাপ হওয়ায় শরীরে পানি জমেছিল। পানি জমার কারণে আব্বুর ডান পা নষ্ট হয়ে গেছে।

রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে গত বুধবার থেকে চিকিৎসাধীন আছেন আকবর। শুক্রবার তার স্ত্রী কানিজ ফাতেমা বলেন, ডান পা কেটে ফেলে দিতে হবে বলে জানিয়েছেন চিকিৎসকেরা। এখন না কেটে ফেললে পুরো পা পচে গেলে পুরোটাই কেটে ফেলতে হবে।

প্রায় এক দশক ধরে ডায়াবেটিসে ভুগছিলেন গায়ক আকবর। এর মধ্যে কিডনি রোগে আক্রান্ত হয়ে কয়েক দফায় দেশে ও দেশের বাইরে চিকিৎসা করিয়েছেন তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার চিকিৎসার জন্য ২০ লাখ টাকা অনুদান দিয়েছেন।

প্রসঙ্গত, কিশোর কুমারের ‘একদিন পাখি উড়ে’ নতুন করে গেয়েছিলেন আকবর। সবার কাছে তিনি আকবর নামে পরিচিতও তার পুরো নাম আকবর আলী গাজী। হানিফ সংকেতের ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’তে এই গান গেয়েই আলোচনায় আসেন তিনি। এরপর তার গাওয়া ‘তোমার হাতপাখার বাতাসে’ গানটিও দেশ-বিদেশে জনপ্রিয়তা পায়। গায়ক হিসেবে পরিচিতি পাওয়ার আগে যশোরে রিকশা চালাতেন আকবর। তার জন্ম খুলনার পাইকগাছায়। তবে বেড়ে উঠেছেন যশোরে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..