1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

দামেস্ক বিমানবন্দরে ইসরায়েলের হামলায় সিরিয়ার ৫ সেনা নিহত

  • আপডেট টাইম : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩৮ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক : সিরিয়ার দামেস্ক আন্তর্জাতিক বিমানবন্দর ও রাজধানীর আরও বেশ কয়েকটি জায়গা লক্ষ্য করে বিমান হামলা চালিয়েছে ইসরায়েল। এতে সিরিয়ার ৫ সেনা নিহত হওয়ার পাশাপাশি বেশ কিছু স্থাপনা ধ্বংস হয়েছে। শনিবার (১৭ সেপ্টেম্বর) কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল-জাজিরার এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

সিরিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয় এক বিবৃতিতে জানিয়েছে, ইসরায়েলের ছোড়া ক্ষেপণাস্ত্রের অধিকাংশই প্রতিরক্ষা ব্যবস্থার মাধ্যমে থামিয়ে দেওয়া হয়েছে।

তবে ইসরায়েলের এ হামলার কারণে বিমানবন্দরের কোনো ফ্লাইট কার্যক্রমের ওপর প্রভাব পড়ছে কি না সে ব্যাপারে স্পষ্ট কিছু জানানো হয়নি।

মন্ত্রণালয়টি তাদের ওয়েবসাইটে জানায়, বাংলাদেশ সময় ভোর ৩টা ৪৫মিনিটের সময় ইসরায়েল বিমানবন্দর ও শহরের দক্ষিণাঞ্চলে ক্ষেপণাস্ত্র হামলা চালায়।

আঞ্চলিক কূটনৈতিক ও গোয়েন্দা সূত্রগুলো জানিয়েছে, হিজবুল্লাহসহ সিরিয়া ও লেবাননের মিত্রদের কাছে অস্ত্র সরবরাহের জন্য তেহরান বিমান রুট ব্যবহার করে থাকে। তাদের এ কার্যক্রমকে ব্যাহত করতেই মূলত ইসরায়েল সিরিয়ার বিমানবন্দরগুলোতে হামলা জোরদার করেছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..