1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০:৩৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

ফের বিয়ে করছেন সামাথা?

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ১৪ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। গত বছর অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে এই অভিনেত্রীর ডিভোর্স হয়। শোনা যাচ্ছে, ফের বিয়ের পরিকল্পনা করছেন এই নায়িকা।

তেলেগু নিউজ পোর্টাল সিনে জোস জানিয়েছে, সাধগুরু জগদীশ বাসুদেবকে নিজের গুরু মনে করেন সামান্থা। তার পরামর্শ মেনেই সব কাজ করেন। এই আধ্যাত্মিক গুরু সামান্থাকে ফের বিয়ের পরামর্শ দিয়েছেন। ‘মজিলি’ সিনেমাখ্যাত এই নায়িকাও নাকি তাতে সম্মতি জানিয়েছেন। যদিও সংবাদমাধ্যমটিকে সামান্থা এ বিষয়ে এখনো কোনো প্রতিক্রিয়া জানাননি।

তেলেগু ভাষার ‘ইয়ে মায়া চেসাভ’ সিনেমার সেটে নাগা চৈতন্য ও সামান্থার বন্ধুত্ব হয়। এরপর প্রেমের সম্পর্কে জড়ান তারা। দীর্ঘদিন প্রেম করার পর ২০১৭ সালের ৬ অক্টোবর ভারতের পর্যটন নগরী গোয়ার একটি রিসোর্টে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই জুটি। গত বছর ২ অক্টোবর আনুষ্ঠানিকভাবে ডিভোর্সের ঘোষণা দেন নাগা-সামান্থা।

এদিকে সম্প্রতি শোনা যায়, বেশ কিছুদিন ধরে শারীরিক সমস্যায় ভুগছেন সামান্থা। চিকিৎসকের পরামর্শে জনসম্মুখে আসা থেকে বিরত রয়েছেন তিনি। এমনকি অসুস্থতার কারণে তার পরবর্তী একটি সিনেমার শুটিংও স্থগিত রেখেছেন এই অভিনেত্রী।

সামান্থার পরবর্তী সিনেমা ‘শকুন্তলম’। ঐতিহাসিক ঘারানার এই সিনেমায় শকুন্তলা দেবী চরিত্রে অভিনয় করছেন তিনি। এছাড়া ‘যশোধা’ সিনেমায় দেখা যাবে তাকে। এতে একজন অন্তঃসত্ত্বা নারীর চরিত্র রূপায়ন করবেন সামান্থা। পাশাপাশি সুস্থ হলে খুব শিগগির ‘কুশি’সিনেমার শুটিং শুরু করবেন তিনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..