1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৪:৪৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

বৈঠক শেষে পরিবহন শ্রমিকদের সড়ক অবরোধ প্রত্যাহার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৬ বার পঠিত

সিলেটে পরিবহন শ্রমিকদের সড়ক অবরোধ প্রত্যাহার করা হয়েছে। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) রাতে প্রশাসনের সাথে বৈঠকের পর শ্রমিক নেতারা অবরোধ প্রত্যাহারের ঘোষণা দেন। দক্ষিণ সুরমার হুমায়ুন রশীদ চত্বরে এ বৈঠক শেষে রাত সোয়া ১০টার দিকে অবরোধ প্রত্যাহারের ঘোষণা দেয়া হয়। এর আগে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পরিবহন শ্রমিকদের উপর দায়েরকৃত মামলা প্রত্যাহার ও সিলেট মহানগর পুলিশের কমিশনার নিশারুল আরিফকে প্রত্যাহারের দাবিতে সড়ক অবরোধ কর্মসূচি শুরু করেন সিলেটের পরিবহন শ্রমিকরা। তারা চন্ডিপুল, হুমায়ুন চত্ত্বর, বালুচর, তেমুখী পয়েন্টসহ বিভিন্ন পয়েন্টে অবরোধ করে শ্লোগান দিতে থাকেন। কোথাও কোথাও সড়কে টায়ার পুড়িয়ে বিক্ষোভ প্রদর্শন করা হয়। হঠাৎ তাদের এ কর্মসূচিতে সিলেটজুড়ে চরম দুর্ভোগে পড়েন পথচারীরা। ভিন্ন গন্তব্যের উদ্দেশ্যে ঘরছাড়া মানুষ না পারছিলেন ঘরে ফিরতে, না পারছিলেন গন্তব্যে যেতে। এমনকি কোথাও কোথাও অবরোধকারীদের সাথে সাধারণ মানুষের উত্তপ্ত বাকবিতন্ডার খবরও পাওয়া যায়।
তবে রাত সাড়ে ৯টার দিকে পুলিশ প্রশাসনের উদ্যোগে বৈঠকে বসার সিদ্ধান্ত হয়। পরে রাত পৌনে ১০টার দিকে আন্দোলনরত শ্রমিক নেতাদের সঙ্গে হুমায়ুন রশিদ চত্বরের একটি স্থানে বসেন সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ, উপ-কমিশনার (দক্ষিণ) সোহেল রেজা ও দক্ষিণ সুরমা থানার ওসি কামরুল হাসান তালুকদার।
বৈঠকে প্রশাসনের কর্মকর্তারা শ্রমিক নেতাদের দাবি মানার আশ্বাস দিলে সড়ক অবরোধ প্রত্যাহার করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..