1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৩:১৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

যে বিভীষিকার মধ্যে দিয়ে গিয়েছি, তার চেয়ে খারাপ কিছু হতে পারে না : গৌরী অনলাইন ডেস্ক

  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৮ বার পঠিত

অনলাইন ডেস্ক: গত বছর শাহরুখ-পুত্র আরিয়ান খান মাদক-কাণ্ডে গ্রেফতার হওয়ার পর তাঁর মা গৌরী খানই প্রথম মুখ খুলেছিলেন। ১৭ বছর পর আবার করণ জোহরের কফির আড্ডায় এলেন খ্যাতনামী অন্দরসজ্জা শিল্পী। সপ্তম সিজনের ১২তম পর্বে গৌরীর সঙ্গী হয়েছিলেন মাহীপ কপূর এবং ভাবনা পান্ডে।

মুম্বাইয়ের প্রমোদতরী থেকে আরিয়ান গ্রেফতার হন। মাদক-কাণ্ডে জেল হয় তাঁর। পরে জামিনে মুক্তি পান। তারও পর বেকসুর খালাস। এই সময়ের ঝড় সামলে গৌরী এখন কেমন আছেন? খোঁজ নিয়েছিলেন করণ। শাহরুখ-পত্নীকে বললেন, “শুধু পেশাগত ভাবে নয়, ব্যক্তিগত ঝড়ঝাপটাও অনেকটাই গেল। তোমরা যতটা শক্ত ছিলে, সেটাও কুর্নিশ করার মতো। আমি জানি পরিবার হিসাবে, মা-বাবা হিসাবে এই পরিস্থিতি সামলানো কতটা কঠিন ছিল। আমরা সবাই যেমন একই পরিবারের সদস্য, আমার মনে হয় আমিও তোমার সন্তানদের অভিভাবকের মতো। কিন্তু গৌরী, আমি তোমাকে ওই পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে দেখেছি। অন্য যে সব পরিবার কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে, তাদের তুমি কি কিছু উপদেশ দিতে চাও?”

জবাবে গৌরী বললেন, “সত্যিই তাই। আমরা যে পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছি, তার চেয়ে খারাপ কিছু হতে পারে না। মা হিসাবে, অভিভাবক হিসাবে কঠিন দিন দেখেছি। কিন্তু আজ, যেখানে দাঁড়িয়ে আছি, পরিবার হিসাবে আমাদের বন্ধন অনেক দৃঢ়। প্রত্যেকে প্রত্যেককে খুব ভালবাসি। পরিবার-পরিজনের ভালবাসাও পেয়েছি অনেক, যা আগে উপলদ্ধি করিনি। তাঁরাই আমাদের এই ঝড় সামলে উঠতে সাহায্য করেছেন।”

২০২১ সালের অক্টোবর মাসে মুম্বইতে মাদক পাচার-কাণ্ডে গ্রেফতার হয়েছিলেন আরিয়ান। সেই থেকে দুঃসময় শুরু হয়েছিল খান পরিবারের। তবে উপযুক্ত প্রমাণের অভাবে চলতি বছর আরিয়ানকে নির্দোষ ঘোষণা করায় ছাড়া পেয়েছেন তিনি। খারাপ সময় পেরিয়ে উঠে আরিয়ান এখন মন দিয়েছেন বলিউডে কেরিয়ার তৈরিতে। অভিনয় নয়, পরিচালনায় থাকতে চান তিনি। তবে তৈরি হয়ে তবেই সে কাজে হাত দেবেন। তার আগে লিখছেন চিত্রনাট্য। খুব শীঘ্রই তাঁর লেখা গল্পে সিরিজ তৈরি হবে বলিউডে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..