1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:০৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

অনশনে বসতে আ.লীগ কার্যালয়ে যাচ্ছেন ইডেনের ১২ নেত্রী

  • আপডেট টাইম : সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
  • ১৫৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : আমরণ অনশনে বসতে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগের কার্যালয়ে যাচ্ছেন ইডেন মহিলা কলেজ ছাত্রলীগের বহিষ্কার হওয়া ১২ নেত্রী।

সোমবার (২৬ সেপ্টেম্বর) বেলা ১১টা ৪০ মিনিটে ইডেন কলেজে সংবাদ সম্মেলন শেষে তারা যাত্রা শুরু করেন।

ইডেন ক্যাম্পাস থেকে হেটে প্রথমে তারা নীলক্ষেত মোড় পর্যন্ত যান। পরে সেখান থেকে রিকশাযোগে ধানমন্ডিতে আওয়ামী লীগের রাজনৈতিক কার্যালয়ের দিকে রওয়ানা দেন।

ইডেন কলেজ ছাত্রলীগের সদ্য বহিষ্কৃত সহ-সভাপতি সুস্মিতা বাড়ৈ বলেন, আমাদের অন্যায়ভাবে বহিষ্কার করা হয়েছে। আমরা এই বহিষ্কারাদেশ মানি না। সুষ্ঠু তদন্ত ছাড়া আমাদের কেন বহিষ্কার? আগে ইডেন কলেজ ছাত্রলীগ সভাপতি-সম্পাদকে বহিষ্কার করতে হবে। তাদের বিরুদ্ধে হাজার হাজার অভিযোগের প্রমাণ থাকা সত্ত্বে তারা কেন পার পেয়ে যাচ্ছে।

এসময় তিনি জানান, বহিষ্কারাদেশ প্রত্যাহার না করলে আমরণ অনশন করবেন।

এর আগে দুইপক্ষের রেষারেষি ও মারামারির ঘটনায় রোববার (২৫ সেপ্টেম্বর) রাতে ইডেন কলেজ ছাত্রলীগের কমিটি স্থগিত করা হয়। একই সঙ্গে দল থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয় ১৬ জনকে।

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য সই করা এক বিজ্ঞপ্তিতে এই বহিষ্কারাদেশ দেওয়া হয়।

এতে বলা হয়, শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার অপরাধে, প্রাথমিকভাবে প্রাপ্ত প্রমাণের ভিত্তিতে ইডেন মহিলা কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি সোনালি আক্তার, সুস্মিতা বাড়ৈ, জেবুন্নাহার শিলা, কল্পনা বেগম, জান্নাতুল ফেরদৌস, আফরোজা রশ্মি, মারজানা ঊর্মি, সানজিদা পারভীন চৌধুরী, এস এম মিলি, সাদিয়া জাহান সাথী, যুগ্ম সাধারণ সম্পাদক ফাতেমা খানম বিন্তি ও সাংগঠনিক সম্পাদক সামিয়া আক্তার বৈশাখী এবং কর্মী রাফিয়া নীলা, নোশিন শার্মিলী, জান্নাতুল লিমা, সূচনা আক্তারকে ছাত্রলীগ থেকে স্থায়ী বহিষ্কার করা হলো।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..