1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০:৪৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতীয় : গবেষণায় সময় দিতে চিকিৎসকদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান , স্বাস্থ্য: সংক্রমণ মোকাবিলায় আমাদের দায়িত্বশীল হতে হবে : স্বাস্থ্যমন্ত্রী

বড়লেখায় ভিক্ষুকের সাথেও প্রতারণা !

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ মে, ২০২১
  • ২৫০ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি: বড়লেখা পৌরশহরে আব্দুল করিম নামে এক ভিক্ষুক প্রতারণার শিকার হয়েছেন। জনৈক ব্যক্তি তার কষ্টার্জিত ভিক্ষার টাকা প্রতারণা করে নিয়ে গেছে। সোমবার বিকেলে অমানবিক এ ঘটনাটি ঘটেছে পৌরশহরের ডাকবাংলো মসজিদ প্রাঙ্গণে।

জানা গেছে, আব্দুল করিম দীর্ঘদিন ধরে ভিক্ষা করে জীবিকা নির্বাহ করছেন। সোমবার বিকেলে পৌরশহরে এক ব্যক্তি ভাংতি টাকা নিয়ে পাশের দোকান থেকে বড় নোটের টাকা এনে দিচ্ছে বলে তার কাছে থাকা খুচরো টাকাগুলো গুনে নিয়ে যায়। এরপর সে আর ফিরে আসেনি। ভিক্ষুক আব্দুল করিমের বঝুতে বাকি থাকেনি তার কয়েক দিনের ভিক্ষার ২৬০০ টাকা সে প্রতারণা করে নিয়ে গেছে।

আব্দুল করিম জানান, ডাক বাংলোর সামনে ভিক্ষা করছিলাম। একজন ব্যক্তি আমার কাছে ভাংতি টাকা আছে দেখে টাকাগুলা নিতে চায়। আমি তাকে গুনে ভাংতি ২৬০০ টাকা দিলে তিনি পাশের কাপড়ের দোকান থেকে টাকা এনে দিচ্ছেন বলে চলে যান। এরপর অনেক্ষন অপেক্ষা করেও তিনি আসেননি। আমার সারাদিনের কষ্টের ভিক্ষার টাকা প্রতারণা করে নিয়ে গেছে বলেই তিনি কান্নায় ভেঙ্গে পড়েন।

থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সর্দার জানান, একজন ভিক্ষুকের টাকা প্রতারণা করে নিয়ে যাওয়া অত্যন্ত অমানবিক। ভিক্ষুক অভিযোগ করলে প্রতারককে ধরতে অভিযান চালানো হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..