1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় ভিক্ষুকের সাথেও প্রতারণা !

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ মে, ২০২১
  • ৩৯১ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি: বড়লেখা পৌরশহরে আব্দুল করিম নামে এক ভিক্ষুক প্রতারণার শিকার হয়েছেন। জনৈক ব্যক্তি তার কষ্টার্জিত ভিক্ষার টাকা প্রতারণা করে নিয়ে গেছে। সোমবার বিকেলে অমানবিক এ ঘটনাটি ঘটেছে পৌরশহরের ডাকবাংলো মসজিদ প্রাঙ্গণে।

জানা গেছে, আব্দুল করিম দীর্ঘদিন ধরে ভিক্ষা করে জীবিকা নির্বাহ করছেন। সোমবার বিকেলে পৌরশহরে এক ব্যক্তি ভাংতি টাকা নিয়ে পাশের দোকান থেকে বড় নোটের টাকা এনে দিচ্ছে বলে তার কাছে থাকা খুচরো টাকাগুলো গুনে নিয়ে যায়। এরপর সে আর ফিরে আসেনি। ভিক্ষুক আব্দুল করিমের বঝুতে বাকি থাকেনি তার কয়েক দিনের ভিক্ষার ২৬০০ টাকা সে প্রতারণা করে নিয়ে গেছে।

আব্দুল করিম জানান, ডাক বাংলোর সামনে ভিক্ষা করছিলাম। একজন ব্যক্তি আমার কাছে ভাংতি টাকা আছে দেখে টাকাগুলা নিতে চায়। আমি তাকে গুনে ভাংতি ২৬০০ টাকা দিলে তিনি পাশের কাপড়ের দোকান থেকে টাকা এনে দিচ্ছেন বলে চলে যান। এরপর অনেক্ষন অপেক্ষা করেও তিনি আসেননি। আমার সারাদিনের কষ্টের ভিক্ষার টাকা প্রতারণা করে নিয়ে গেছে বলেই তিনি কান্নায় ভেঙ্গে পড়েন।

থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সর্দার জানান, একজন ভিক্ষুকের টাকা প্রতারণা করে নিয়ে যাওয়া অত্যন্ত অমানবিক। ভিক্ষুক অভিযোগ করলে প্রতারককে ধরতে অভিযান চালানো হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..