1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০১:৪৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

আদালতের বারান্দায় আইনজীবীর উপর আসামি চড়াও

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১২৪ বার পঠিত

বিশেষ প্রতিবেদক: সিলেটে আদালতের বারান্দায় বাদী পক্ষের আইনজীবীর উপর চড়াও হয়ে হামলার চেষ্টা করেছেন এক আসামি। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সিলেট আদালতের মেট্রপলিটন ম্যাজিস্ট্রেট তৃতীয় আদালতের সামনে এ ঘটনা ঘটে। পরে উপস্থিত আইনজীবীরা তাকে ধরে কোর্ট পুলিশের কাছে সোপর্দ করেন। এরপর কোতোয়ালি থানাপুলিশ এসে ওই আসামিকে এসে থানায় নিয়ে যায়।

হামলার চেষ্টাকারী আসামি কামাল হোসেন (৪৮) সিলেট এয়ারপোর্ট থানার বাদামবাগিচা এলাকার ৫৫/১ নং বাসার মৃত রাজা মিয়ার ছেলে। সিলেট জজ কোর্টের আইনজীবী মো. সামসুজ্জামান জামানের উপর দুপুর ১২টার দিকে হামলার চেষ্টা চালান তিনি।  ডভোকেট সামসুজ্জামান জামান জানান, সৎ ভাই-বোনদের মারধরের অভিযোগে অভিযুক্ত কামাল হোসেন ও তার ভাই-বোন এবং স্ত্রীর উপরে গত ২৪ সেপ্টেম্বর এয়ারপোর্ট থানায় একটি মামলা দায়ের করেন স্থানীয় বাদামবাগিচা এলাকার ৫৫/১ নং বাসার মৃত রাজা মিয়ার আরেক পক্ষের স্ত্রীর সন্তান মো. বিল্লাহ হোসেন। এ মামলায় ইতোমধ্যে কামালের ভাই কালাম হোসেন গ্রেফতার হয়েছেন। মঙ্গলবার এ মামলার শুনানি ছিলো। আসামিপক্ষের আইনজীবী গ্রেফতারকৃত কালাম হোসেনের জামিন আবেদন করলে বিজ্ঞ আদালত জামিন নামঞ্জুর করেন।

এদিকে, এ মামলায় বাদী পক্ষের আইনজীবী হিসেবে আছেন অ্যাডভোকেট জামান। আসামি কালাম হোসেন জামিন না পাওয়ায় তার ভাই কামাল হোসেন অ্যাডভোকেট জামানের উপর ক্ষুব্দ হন এবং মঙ্গলবার দুপুরে শুনানি শেষে সিলেট মহানগর মেট্রপলিটন ম্যাজিস্ট্রেট তৃতীয় আদালত বেরিয়েই অ্যাডভোকেট জামানের উপর চড়াও হন কামাল। এসময় তিনি অ্যাডভোকেট জামানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করার হুমকি দেন এবং জামানকে মারতে তেড়ে আসেন। এসময় অন্যান্য আইনজীবী কামালকে ধরে কোর্ট পুলিশের হাতে তুলে দেন। পরে কোতোয়ালি থানাপুলিশ এসে কামালকে থানায় নিয়ে যায়।  এ ঘটনায় আসামিদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণে আদালতে একটি পিটিশন দায়ের করেছেন এবং কোতোয়ালি থানায় মামলা দায়ের করবেন বলে জানান  অ্যাডভোকেট সামসুজ্জামান জামান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..