1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

প্রিয়াঙ্কার রেস্তোরাঁয় ডিনার করলেন ক্লিনটন-হিলারি

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ২৭৬ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : প্রিয়াঙ্কা চোপড়ার রেস্তোরাঁয় ডিনার করলেন মার্কিন যুক্তরাষ্ট্রের প্রাক্তন প্রেসিডেন্ট বিল ক্লিনটন ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিনটন। গত ২৬ সেপ্টেম্বর রাতে নিউ ইয়র্কে অবস্থিত প্রিয়াঙ্কার সোনা রেস্তোরাঁয় ডিনার করেন তারা। যুক্তরাষ্ট্র ভিত্তিক সংবাদমাধ্যম পেজসিক্স ডটকম এ খবর প্রকাশ করেছে।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, এক বন্ধুর জন্মদিন উদযাপন করতে প্রিয়াঙ্কার রেস্তোরাঁ নির্বাচন করেন বিল ক্লিনটন ও হিলারি ক্লিনটন। তাদের সঙ্গে আরো উপস্থিত ছিলেন বরেণ্য বক্সার মাইক টাইসন, প্রিয়াঙ্কার দেবর জো জোনাস ও তার স্ত্রী সোফিয়া টার্নারসহ অনেকে।

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন—‘আনন্দঘন একটি সন্ধ্যা কাটিয়েছেন বিল ক্লিনটন ও হিলারি ক্লিনটন। বন্ধুদের সঙ্গে তারা হাসি-ঠাট্টায় মেতেছিলেন।’

বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রে স্বামী নিক জোনাসের সঙ্গে বসবাস করছেন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানেই রেস্তোরাঁটি খুলেছেন এই অভিনেত্রী। নিউ ইয়র্কে অবস্থিত এই রেস্তোরাঁর যাত্রা শুরু করেন গত বছরের ৬ মার্চ। ভারতীয় নানা পদের খাবার এ রেস্তোরাঁয় পাওয়া যায়। বিল ক্লিনটন ও হিলারি ভারতীয় খাবারের খুব ভক্ত বলে জানা গেছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..