1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

‘দৃশ্যম টু’র প্রথম ঝলক শেয়ার করলেন অজয়

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ১৮২ বার পঠিত

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেতা অজয় দেবগন। দর্শকদের মনে নিজের জন্য করে নিয়েছেন স্থায়ী জায়গা। পেশাগত জীবনে সাবলীল অভিনয় আর ব্যাক্তিগত জীবনে অভিনেত্রী কাজলের সঙ্গে সুখের সংসার যেন তার জনপ্রিয়তার মূল কারণ।

এরই মধ্যে তুমুল জনপ্রিয়তা পেয়েছে তার অভিনীত সিনেমা ‘দৃশ্যম’। আর সেই ছবি দেখার পর থেকেই দর্শকরা অপেক্ষা করছিলেন কবে আসবে এর সিক্যুয়েল। অবশেষে সিনেপ্রেমীদের অপেক্ষার প্রহর যেন শেষ হতে চলছে। তারই ইঙ্গিত দিলেন অজয়।

 

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে কিছু ছবি শেয়ার করেছেন অজয় দেবগণ। যাতে দেখা গেছে ‘দৃশ্যম-টু’ এর কিছু ছবি। এতে বেড়েছে রহস্য আর দর্শকদের আগ্রহ। অজয়ের শেয়ার করা ছবিতে দেখা গেছে, সিনেমহলের টিকিট, বাসের টিকিট, স্বামী চিণ্ময়ানন্দজির সিডি এবং রেঁস্তোরার বিল। তবে শুধু এই ছবিগুলো নয়, সঙ্গে সামনে এলো দৃশ্যম টু-এর পোস্টারও। জানা গেছে, বৃহস্পতিবারই মুক্তি পাবে এ ছবির প্রথম ঝলক।

 

মুম্বাইয়ের কিছু সংবাদসংস্থা সূত্রে জানা গেছে, আগামী ২ অক্টোবর থেকে শুরু হবে ছবির প্রচার। এ তারিখটির নাকি ছবিতে বিশেষ গুরুত্ব রয়েছে। তবে ছবির চিত্রনাট্য নিয়ে বিশদ জানা যায়নি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..