1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

যুক্তরাষ্ট্রে স্কুলে বন্দুকধারী এলোপাথাড়ি গুলি

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ১৫৫ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: যুক্তরাষ্ট্রের একটি স্কুলে এলোপাথাড়ি গুলি চালিয়েছে বন্দুকধারী। এতে কমপক্ষে ছয়জন আহত হয়েছেন বলে জানিয়েছে কর্মকর্তারা। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর।

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার অকল্যান্ডের সোজার্নার ট্রুথ ইন্ডিপেনডেন্ট স্টাডিতে স্থানীয় সময় বুধবার দুপুর ১:৪৫ মিনিটের দিকে এই ঘটনা ঘটে।

আলামেডা কাউন্টি শেরিফের মুখপাত্র লেফটেন্যান্ট রে কেলি জানিয়েছেন, গুলির ঘটনাটি এখন আর সক্রিয় নয়।

ওকল্যান্ড ফায়ার ডিপার্টমেন্টের মুখপাত্র মাইকেল হান্ট জানিয়েছেন, প্যারামেডিকরা ছয় রোগীকে হাসপাতালে নিয়ে গেছে, যাদের সবাই গুলিতে আহত হয়েছেন।

ওকল্যান্ডের মেয়র লিবি শ্যাফ টুইটবার্তায় বলেছেন, আহতরা সবাই প্রাপ্তবয়স্ক এবং গুলির ঘটনা সোজার্নার ট্রুথ ইন্ডিপেনডেন্ট স্টাডিতে ঘটেছে।

কর্মকর্তারা বলেননি যে, নিহতদের মধ্যে কেউ ১৮ বা তার বেশি বয়সী ছাত্র হতে পারে।

কর্মকর্তারা জানিয়েছেন, আহতদের মধ্যে গুরুতর তিনজনকে ওকল্যান্ডের হাইল্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি তিনজনকে ক্যাস্ট্রো ভ্যালির ইডেন মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হয়। তাদের অবস্থা জানা যায়নি।

ওকল্যান্ড ইউনিফাইড স্কুল ডিস্ট্রিক্টের মুখপাত্র জন সাসাকি এক বিবৃতিতে বলেন, ওকল্যান্ড পুলিশ যা রিপোর্ট করছে তার বাইরে কোনো তথ্য নেই।

টেলিভিশনের ফুটেজে স্কুলের বাইরের রাস্তায় কয়েক ডজন পুলিশের গাড়ি এবং হলুদ টেপ দেখা গেছে এবং শিক্ষার্থীরা আশেপাশের ক্যাম্পাস ছেড়ে যাচ্ছে।

সিটি কাউন্সিলের সদস্য ট্রেভা রিড বলেছেন, তদন্তকারীরা তাকে বলেছেন যে গুলির ঘটনাটি ক্রমবর্ধমান গোষ্ঠী এবং গ্যাং সহিংসতার কারণে ঘটে থাকতে পারে।

ওকল্যান্ড পুলিশ ক্যাপ্টেন ক্যাসি জনসন এক সংবাদ সম্মেলনে নিশ্চিত করেছেন যে ছয়জনকে গুলি করা হয়েছে। তবে তিনি বিস্তারিত জানাননি।

সিটি কাউন্সিলের সদস্য লরেন টেলর স্কুলের বাইরে ছিলেন। তবে তিনি বিস্তারিত কোনো তথ্য দিতে অস্বীকার করেন। তিনি আক্ষেপ করে বলেন, ‘স্কুল ক্যাম্পাসে গুলির ঘটনা ঘটেছে। অথচ এখানে আমাদের বাচ্চাদের সুরক্ষিত থাকার কথা ছিল।’

ওকল্যান্ড পুলিশ বিভাগের সহকারী প্রধান ড্যারেন অ্যালিসন বলেছেন, পুলিশ অন্তত একজন বন্দুকধারীর সন্ধান করছে এবং গুলির ঘটনার কারণ বের করার চেষ্টা করছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..