1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

দেড় বছর ধরে অনুপস্থিত স্বাস্থ্য সহকারী: তদন্তে গেল তিনি লন্ডনে দেড় বছর ধরে !

  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২
  • ২৫৮ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি: কুলাউড়ায় দেড় বছর ধরে অনুপস্থিত স্বাস্থ্য সহকারী, তদন্তে জানা গেল তিনি লন্ডনে!
প্রায় দেড় বছর ধরে কর্মস্থলে অনুপস্থিত, অসদাচরণ ও পলায়নের অভিযোগে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মো. জাকিরুল ইসলাম নামে এক স্বাস্থ্য সহকারীকে চাকরি থেকে বরখাস্ত করেছে স্বাস্থ্য বিভাগ।
মৌলভীবাজারের সিভিল সার্জন ডা. চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদের সাক্ষরিত এক অফিস আদেশে এই তথ্য নিশ্চিত করা হয়।
অফিস আদেশ সূত্রে জানা যায়, স্বাস্থ্য সহকারী মো. জাকিরুল ইসলাম ২০২১ সালের মার্চ মাস থেকে ছুটি ছাড়াই কর্মস্থলে অনুপস্থিত হয়ে যান। পরে তার কোনো খোঁজ না পাওয়ায় মার্চের শেষের দিকে ডাক যোগে তার বাড়িতে তাকে কারণ দর্শানোর নোটিশ প্রের‌ণ করা হয়। তাতেও তার কোনো সাড়া মেলেনি।
পরে তার বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন করে বিভাগীয় মামলা দায়ের করে স্বাস্থ্য বিভাগ। তদন্তে তার অবস্থান লন্ডনে শনাক্ত করা হয়। পরে সোমবার (২৬ সেপ্টেম্বর) তার অনুপস্থিত, অসদাচরণ ও পলায়নের অভিযোগে তাকে চাকরি থেকে বরখাস্ত করে স্বাস্থ্য বিভাগ। এ বিষয়ে সিভিল সার্জন ডা. চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ এই প্রতিবেদককে জানান, প্রায় দেড় বছর ধরে অবৈধভাবে স্বাস্থ্য বিভাগের অনুমতি ছাড়া বিদেশে অবস্থান করায় সরকারি চাকরির নীতিমালা অনুযায়ী জাকিরুলকে গত সোমবার চাকরি থেকে বরখাস্ত করা হয়। জাকিরুল ইসলাম লন্ডনে থাকায় তার কোনো বক্তব্য পাওয়া যায়নি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..