1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:০৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে রায়ে সাজা শুনে আদালতের কাঠগড়া থেকে পালাল আসামি: ৪দিনেও গ্রেফতার হয়নি

  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২
  • ৩২৩ বার পঠিত

বিশেষ প্রতিবেদক: মৌলভীবাজার যুগ্ম জেলা জজ ২য় আদালতের কাঠগড়ায় রায় শুনে পালিয়ে গেলেন বাবলু মিয়া নামে এক সাজাপ্রাপ্ত আসামি। এই ঘটনার পর মৌলভীবাজার মডেল থানার পুলিশ পরিদর্শক দীপংকর বাদী হয়ে বুধবার থানায় একটি মামলা দায়ের করেছেন। এদিকে সংশ্লিষ্ট আদালত পালিয়ে যাওয়া সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেপ্তার করতে পুলিশ সুপারকে লিখিতভাবে অবগত করেছেন।

গত মঙ্গলবার মৌলভীবাজার যুগ্ম জেলা জজ ২য় আদালতে চাঞ্চল্যকর এই ঘটনা ঘটে। কোর্ট পুলিশ, সংশ্লিষ্ট মামলার আইনজীবী ও আদালত সূত্রে জানা যায়, সৈয়দা লতিফা তালুকদার বাদী হয়ে সদর উপজেলার বলিয়ারভাগ গ্রামের মো. মতলিব মিয়ার ছেলে বাবলু মিয়াকে আসামি করে একটি মামলা করেন।

দীর্ঘ শুনানি শেষে মঙ্গলবার ছিল চূড়ান্ত রায়ের দিন। বিচারক জিহাদুর রহমান আসামিকে বিনাশ্রম ১ বছরের কারাদণ্ড ও চেকে উল্লেখিত ৮ লাখ টাকা পরিশোধের রায় দেন। রায় শুনেই আসামি বাবলু মিয়া কৌশলে আদালতের কাঠগড়া থেকে পালিয়ে যায়। পরে অনেক খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি।

কোর্ট পুলিশ ইনচার্জ ইউসুফ আলী বলেন, রায় শোনার পর কৌশলে আসামি আদালত কাঠগড়া থেকে পালি যায়। পরে তাকে অনেক খোঁজাখুঁজি করে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। দায়িত্বরত পুলিশের অবহেলার কারণে এমনটি হয়েছে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, কিছু প্রতারক আছে যারা আগ থেকেই টের পেয়ে পালিয়ে যায়। সে এই সুযোগকে কাজে লাগিয়েছে বাবলু।
মৌলভীবাজার মডেল থানার পরিদর্শক (তদন্ত) রবিউল হক বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামিকে গ্রেপ্তার করতে আমাদের চেষ্টা অব্যাহত আছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..