1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

যুক্তরাজ্য প্রবাসীর স্ত্রীকে যৌন হয়রানি এক পুলিশের

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
  • ৩৭১ বার পঠিত

অনলাইন ডেস্ক: যুক্তরাজ্য প্রবাসীর স্ত্রীকে যৌন হয়রানি, চিহ্নিত মাদকসেবী ও ব্যবসায়ীদের সঙ্গে নিয়মিত ইয়াবা সেবনের দায়ে বরখাস্ত হয়েছেন পুলিশের নায়েক মো. নুর আলম। তিনি সুনামগঞ্জ জেলা প্রশাসকের বাসভবনের গার্ড হিসেবে কর্মরত ছিলেন। এসব অভিযোগ উঠলে তাকে ক্লোজ করে সুনামগঞ্জ পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়।তদন্ত শেষে অভিযোগ প্রমাণিত হওয়ায় গত ৮ মার্চ সুনামগঞ্জের পুলিশ সুপার মো. মিজানুর রহমান স্বাক্ষরিত এক আদেশে তাকে বরখাস্ত করা হয়। পুলিশ সুপার মো. মিজানুর রহমান গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে গত ৯ জানুয়ারি ‘পুলিশের নায়েক র্যাব পরিচয়ে প্রবাসীর স্ত্রীকে যৌন হয়রানি’ শিরোনামে গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়। এরপর মাদক সংশ্লিষ্টতা ও প্রবাসীর স্ত্রীকে হয়রানির বিষয়টি তদন্ত করেন সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান। দীর্ঘ তদন্তে অভিযোগ প্রমাণিত হওয়ায় বিভাগীয় গুরুদণ্ড হিসেবে তাকে পুলিশ বিভাগের চাকুরি থেকে বরখাস্ত করা হয়। অভিযুক্ত নুর আলম হবিগঞ্জের মাধবপুর উপজেলার কালিকাপুর গ্রামের মো. ইসলাম উদ্দিনের ছেলে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..