1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৫:৫১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
করোনা আপডেট : করোনায় রেকর্ড ২৬৪ মৃত্যু, শনাক্ত ১২,৭৪৪

যাকে অসহায় মনে হচ্ছে তার হাতেই তুলে দিচ্ছেন শাড়ি লুঙ্গি ও নগদ টাকা : শহীদ এমপি

  • আপডেট টাইম : বুধবার, ১২ মে, ২০২১
  • ৪৪ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি : শ্রীমঙ্গলে করোনাকালীন দূর্যোগে ঈদ যেন আনন্দে কাটে তাই রাস্তায় রাস্তায় ঘুরে ও ঘরে ঘরে গিয়ে অসহায় হতদরিদ্র প্রায় ৫শত মানুষকে ঈদ সামগ্রী, নগদ অর্থ ও শাড়ি লূঙ্গি বিতরণ করেছেন মৌলভীবাজার-৪ আসনের এমপি উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি।

বুধবার সকালে নিজের গাড়িতে শাড়ী লুঙ্গি ও খাদ্য সামগ্রী নিয়ে বের হয়ে পড়েন উপাধক্ষ্য আব্দুস শহীদ এমপি। চোখের সামনে যাকেই অসহায় মনে হয়েছে তাদের কাউকে শাড়ি, কাউকে লুঙ্গি, কাউকে নগদ টাকা আবার কোন পরিবারে ঈদের সেমাই, দুধ, চিনি, পোলাওয়ের চাল, তেল, ডাল পিয়াজসহ নিত্যপ্রয়োজনীয় একটি প্যাকেট তুলে দেন।

এর আগে গত মঙ্গলবার দুপুরে শহরের মিশন রোডস্থ নিজ বাসায় তিনি আরো শতাধিক গরিব মানুষের মাঝে এসব ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন, মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদ হোসেন ইকবাল, যুগ্ম সম্পাদক এনাম হোসেন চৌধুরী মামুন, সাংগঠনিক সম্পাদক ছালিক আহমেদ প্রমুখ।

করোনাকালে এভাবে মানুষের পাশে দাড়ানোতে এলাকার মানুষ খুশি। অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি বলেন, এগুলো তার ব্যক্তিগত উদ্যোগে দিচ্ছেন। এর পাশাপাশি প্রধানমন্ত্রীর পক্ষে থেকেও ইতিমধ্যে কয়েক হাজার মানুষকে ঈদ উপহার পৌছে দেয়া হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..