1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়া সদর ইউনিয়নে ১১৮০ দুঃস্থ পরিবার পেলেন প্রধানমন্ত্রীর উপহার

  • আপডেট টাইম : বুধবার, ১২ মে, ২০২১
  • ২১৭ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি:: পবিত্র ঈদুল ফিতর ও করোনা পরিস্থিতিতে কুলাউড়া উপজেলার ৭ নং সদর ইউনিয়নের ১১৮০ জন দুঃস্থ ও অতিদরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ অর্থ সহায়তা জিআর ও ভিজিএফ নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। এতে ৫০০ পরিবারকে ৫শ’ টাকা করে এবং ৬৮০ পরিবারকে ৪৫০ টাকা করে প্রদান করা হয়।
১১ মে মঙ্গলবার বিকেলে কুলাউড়া সদর ইউনিয়নের জনতাবাজারে অবস্থিত ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স প্রাঙ্গণে এই কার্যক্রমের আনুষ্ঠানিক সূচনা করেন কুলাউড়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নার্গিস আক্তার বুবলী। এসময় বিশেষ অতিথির বক্তব্য দেন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান অধ্যাপক মো. শাহজাহান, ভারপ্রাপ্ত ইউপি সচিব মো. আব্দুল বারী, নগদ অর্থ সহায়তা বিতরন কার্যক্রমের ট্যাগ অফিসার ও উপজেলা পল­ী উন্নয়ন ও দারিদ্র বিমোচন অফিসের শারমিন আক্তার শিমুল, কালের কণ্ঠ প্রতিনিধি মাহফুজ শাকিল। এসময় উপস্থিত ছিলেন ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মো. ছালিক আহমদ, আসম হাসনাত চৌধুরী রুবাব, মো. আলমগীর হোসেন, নাদিম মাহমুদ রাজু, মো. রফিউল­াহ, মো. জমির আলী, যুবলীগ নেতা জুবের হাসান জেবলু, ছাত্রলীগ নেতা রাকিব হাসান চৌধুরীসহ এলাকার গণমান্য ব্যক্তিবর্গ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..