1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

অ্যালেন ঝড়ে পাকিস্তানের বিপক্ষে নিউ জিল্যান্ডের প্রতিশোধ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০২২
  • ১৩৭ বার পঠিত

অনলাইন ডেস্ক: প্রথম ম্যাচে পাকিস্তানের কাছে ৬ উইকেটে হেরেছিল নিউ জিল্যান্ড। সেই হারের শোধ তারা তুললো মঙ্গলবার। ক্রাইস্টচার্চে সহজ জয়ে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনালের পথে এগিয়ে থাকলো স্বাগতিকরা। ছয় বছরেরও বেশি সময় পর টি-টোয়েন্টিতে ১০ উইকেটে জেতার পথে ছিল নিউ জিল্যান্ড। ২০১৬ সালের জানুয়ারিতে হ্যামিল্টনে এই পাকিস্তানের বিপক্ষেই কোনও উইকেট না হারিয়ে জিতেছিল কিউইরা। ফিন অ্যালেন ও ডেভন কনওয়ের ব্যাটে সেই আভাস দিচ্ছিল স্বাগতিকরা। কিন্তু পারেনি। ১ উইকেট হারাতে হয়েছে তাদের।  অ্যালেনের হাফ সেঞ্চুরির পর কনওয়ের দুর্দান্ত ইনিংসে ৯ উইকেটে জিতেছে নিউ জিল্যান্ড। তিন ম্যাচ শেষে দুই দলই চারটি করে পয়েন্ট পেয়েছে। তাতে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনালে এক পা দিয়ে রাখলো তারা, অন্যদিকে বাংলাদেশের সমীকরণ অনেক কঠিন হয়ে গেলো।

১৩১ রানের লক্ষ্যে নেমে পাওয়ার প্লের প্রথম ছয় ওভারে বিনা উইকেটে ৫৭ রান করে নিউ জিল্যান্ড। দশম ওভারের তৃতীয় বলে ছক্কা মেরে অ্যালেন তার ক্যারিয়ারের দ্বিতীয় ফিফটির দেখা পান। ৩১ বলে ১ চার ও পাঁচ ছয়ে হাফ সেঞ্চুরি করেন কিউই ওপেনার। দলকে ১০ উইকেটে জেতানোর পথেই ছিলেন। কিন্তু ১৪তম ওভারে ভেঙে যায় ১১৭ রানের জুটি।  শাদাব খানের বল ব্যাটে সংযোগ করেনি, উইকেট ছেড়ে বেরিয়ে আসেন অ্যালেন। ততক্ষণে রিজওয়ান সহজেই স্টাম্পিং করেন। ৪২ বলে ১ চার ও ৬ ছয়ে সাজানো ৬২ রানের ইনিংস থেমে যায়। শেষ দিকে কনওয়ের সঙ্গে জুটি গড়েন অধিনায়ক কেন উইলিয়ামসন। কনওয়ে হয়তো আফসোস করছিলেন, আরেকটু রান বেশি কেন করলো না পাকিস্তান! উইলিয়ামসন ১৭তম ওভারের প্রথম বলে যখন জয়সূচক একটি রান নিলেন, তখন কনওয়ে অপরাজিত ছিলেন ৪৯ রানে। ৪৬ বলের ইনিংসে ছিল ৫ চার।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..