1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

দৈনিক মৌমাছি কন্ঠে পত্রিকায় সংবাদ প্রকাশের পর: আনসার ও ভিডিপি অফিসে দূর্নীতি-৩ সদস্যের তদন্ত কমিটি গঠন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০২২
  • ৩৪৩ বার পঠিত

স্টাফ রিপোটার: দৈনিক মৌমাছি কন্ঠে পত্রিকায় সংবাদ প্রকাশের পর আনসার ও ভিডিপি অফিসে দূর্নীতি-৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে । দৈনিক মৌমাছি কন্ঠে পত্রিকায় উৎকোচ দিয়ে ছয় দিনের চাকুরিতে আনসাররা” শিরোনামে ৭ সংবাদ প্রকাশ হয়। তরাই প্রে্ক্ষতে গঠন করেছে আনসার ও ভিডিপি সিলেট রেঞ্জ।
৭ অক্টোবর আনসার ও ভিডিপি সিলেট রেঞ্জের উপ-মহাপরিচালক নুরুল হাসান ফরিদীর স্বাক্ষরিত অফিস আদেশে এই কমিটি গঠনের কথা উল্লেখ করা হয়।

আগামী সাত কর্মদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দেওয়া হয়। মৌলভীবাজারের শ্রীমঙ্গল আনসার ভিডিপি কালাপুর ব্যাটালিয়নের সিও-২ মেহেদী হাসানকে প্রধান করে গঠিত কমিটির অন্য ২ সদস্য হলেন, সিলেট রেঞ্জের সহকারী পরিচালক মশিউর রহমান মানিক ও হবিগঞ্জ সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা আতাউর রহমান। এদিকে সংবাদ প্রকাশের পর জেলা কার্যালয়ে আনসার সদস্যদের ডেকে তাদের কাছ থেকে সাদা কাগজে স্বাক্ষর রাখার অভিযোগ উঠেছে। এসময় অনসার সদস্যদের শাসিয়ে দেয়া হয় ঘুষ দেয়ার বিষয়টি কারো কাছে স্বীকার না করার জন্য। আবার কারো কারো প্রশিক্ষণের সনদপত্রও রাখা হয়। তদন্ত কমিটির প্রধান আনসার ও ভিডিপি কালাপুর ব্যাটালিয়নের সিও-২ মেহেদী হাসান বলেন, তদন্ত কাজ চলছে। অপরাধীদের শাস্তির আওতায় আনা হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..