1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ঈদে সেলিম-সেঁজুতির স্বল্পদৈর্ঘ্য ‘মা আমার মা’

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
  • ২১১ বার পঠিত
অনলাইন ডেস্ক: ঈদে এস এইচ ভিশন ইউটিউব চ্যানেলে মুক্তি পাচ্ছে স্বল্পদের্ঘ্য চলচ্চিত্র ‘মা আমার মা’ কাহিনী ও চিত্রনাট্য সেলিম হায়দার। এই  চলচ্চিত্রে দুটি গান রয়েছে ‘মা আমার মা’ ও ‘পরী’ শিরোনামে। গানে কন্ঠ দিয়েছেন রাজীব ও এহ্তেশাম লেলীন। এর গীতাকার হিরোজ প্লাবন ও রবিউল ইসলাম রবি । সুর ও সঙ্গীত ফিরোজ প্লাবন ও এহ্তেশাম লেলিন গানটি পরিচালনা ও কোরিওগ্রাফিতে ছিলেন  মাইকেল বাবু ও রতন। গানটিতে ডিওপি হিসাবে কাজ করেছেন রনি লিভার।
চলচ্চিত্রটিতে অভিনয়ে করেছেন- সেলিম হায়দার সেজুতি খন্দকার, গুলসান আরা পপি, দুখি মাহিন, অপুর্ব জামান, জাহিদ হাসান, রাকিব,মরজিনা, হাজেরা প্রমুখ। এ প্রসঙ্গে মাইকেল বাবু বলেন, দারুণ একটি গল্পের কাজ করলাম। স্বল্পদৈর্ঘ্যটির গল্প ভিন্ন ধাঁচের আশা করি সবার ভালো লাগবে। বাকিটা আপনারা বিচার করবেন। সবাইকে ভিন্ন কিছু উপহার দিতে পেরে আমি আনন্দিত। অভিনেত্রী সেজুতি খন্দকার বলেন, স্বল্পদৈর্ঘ্যতে ‘মা আমার মা’ কাজ করেছি। এই গল্পটি শুনে ভালো লেগে গেলো। তাই কাজ করলাম। বাকিটা ঈদে দেখে দর্শকরা বিচার করবেন। এখান থেকে শেখার অনেক কিছু আছে। সবাইকে দেখার অনুরোধ জানাচ্ছি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..