1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পূজা চেরির বিষয় নিয়ে শাকিব খান যা বললেন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২
  • ১৭০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে চিত্রনায়িকা পূজা চেরির গোপন প্রেম চলছে-এমন খবর বেশ কয়েকদিন ধরে মিডিয়াপাড়ায় ভেসে বেড়াচ্ছে। সম্প্রতি গুঞ্জন রটেছে, তারা নাকি বিয়েও করেছেন। বিয়ের জন্য পূজা ধর্ম পরিবর্তন করেছেন।

এরইমধ্যে পূজা চেরির আমেরিকার ভিসা পাওয়ার বিষয়টি গুঞ্জনে ঘি ঢালে।

চলতি মাসের শুরুতে যুক্তরাষ্ট্রে ৫ বছরের ভিসা পেয়েছেন এ অভিনেত্রী। ভিসা পাওয়ার পর বেশ উচ্ছ্বাস দেখা যায় এ নায়িকার চোখেমুখে।

কিন্তু হঠাৎ জানা গেল, যুক্তরাষ্ট্রে যাচ্ছেন না পূজা। এর কারণ হিসেবে দায়ী করা হচ্ছে শাকিবকে জড়িয়ে গুঞ্জন।

কারণ, যে অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে যোগ দিতে সুদূর আমেরিকা যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন পূজা, সেই অনুষ্ঠানেই থাকার কথা ছিল শাকিব খানের।

এবার সিনেপাড়ার নতুন গুঞ্জন, শাকিব খান যাচ্ছেন না, এ কারণেই নাকি পূজাও অনুষ্ঠানে অংশ নিতে যুক্তরাষ্ট্রে যাবেন না।

এতসব আলোচনা-সমালোচনার মধ্যেই বৃহস্পতিবার সন্ধ্যার পর পূজা চেরির বিষয় নিয়ে শাকিব খান নিজের ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দেন।

শাকিব খান লেখেন, অনেক হয়েছে ভিউ বাণিজ্য। ভিউ আর হিটের আশায় যারা অন্যের ব্যক্তিগত জীবন সম্পর্কে এত বাজে ও মিথ্যা তথ্য ছড়াতে পারে, তাদের উচিত শিক্ষা দেওয়ার জন্য দেশের আইনই যথেষ্ট। কয়েকটি ইউটিউব চ্যানেল এবং ফেসবুক পেইজ ভিউর আশায় মিথ্যা কনটেন্ট প্রচার করে এক ধরনের বিভ্রান্তি সৃষ্টি করে যাচ্ছে। একটার পর একটা ইস্যু ক্রিয়েট করে যাচ্ছে।

স্ট্যাটাসে তিনি আরও বলেন, এখন আবার পূজা চেরির নাম আনা হয়েছে। সে তার পেশাগত জায়গা থেকে আমার সঙ্গে কাজ করছে, এটাই কি তার অপরাধ? কাজের বাইরে তো তার সঙ্গে আমার কোনো সম্পর্কই নেই। তাহলে কেন এত মিথ্যা বিষয় ছড়ানো হচ্ছে?

শাকিব খান বলেন, এসব যারা করছে সেই সব নোংরা মানসিকতার কিছু মানুষের দাবী, আমাকে নিয়ে ছড়ানো মিথ্যা বিষয়গুলোর প্রমাণ তাদের কাছে আছে! আমি দেখতে চাই কোথায় কিসের প্রমাণ?

আর এসব ভূয়া বিষয়গুলোর উপর ভিত্তি করে গত কয়েকদিন ধরে বেশকিছু নিউজ পোর্টাল সত্যতা নিশ্চিত না করে কোনো ধরনের স্টেটমেন্ট ছাড়াই আমার নামে মিথ্যে সংবাদ প্রচার করছে; যা কোনোভাবেই কাম্য নয়।

যারা এসব মিথ্যে নোংরামি ছড়াচ্ছে তাদের তালিকা করা হচ্ছে। কঠোরভাবে জানাচ্ছি, এ ব্যাপারে আমার আইনজীবী দেশের প্রচলিত আইনে ব্যবস্থা নিচ্ছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..