1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সন্তানদের সেই কষ্টটা দিতে চাইনি: প্রিন্স হ্যারি

  • আপডেট টাইম : শনিবার, ১৫ মে, ২০২১
  • ২০৬ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক: ব্রিটেনের রাজপরিবার ছেড়েছেন প্রিন্স হ্যারি। ঠিক কী কারণে তিনি রাজপরিবার ছেড়েছেন তা শুরুতে জানা না গেলেও অপরাহ উইনফ্রের শোয়ে মুখ খুলেছিলেন হ্যারি ও তার স্ত্রী মেগান মার্কেল। মার্চে অপেরাহ এর শোয়ে মেগানের সেই সাক্ষাৎকারের পরে আর একবার ফের মুখ খুললেন হ্যারি।সম্প্রতি এক পডকাস্ট সাক্ষাৎকারে জানালেন, রাজপুত্র হয়ে উঠতে গিয়ে এক অদ্ভুত মানসিক যন্ত্রণার মধ্যে দিয়ে তাকে যেতে হয়েছে। একটা সময়ের পর হ্যারি বুঝেছেন, তার বাবাও এই কষ্ট আর যন্ত্রণা সয়েই বড় হয়েছেন। কিন্তু যন্ত্রণা ও কষ্টের সেই ‘জেনেটিক উত্তরাধিকারের চক্র’ ভাঙতে সব ছেড়ে বেরিয়ে আসার সিদ্ধান্ত।

গত বছর জানুয়ারিতে রাজ পরিবারের দায়িত্ব ছেড়ে লস অ্যাঞ্জেলেসে সংসার পেতেছেন হ্যারি ও মেগান। সম্প্রতি ওপরার শোয়ে কৃষ্ণাঙ্গ মায়ের কন্যা মেগান বলেছিলেন, আর্চির জন্মের আগে ছেলের গায়ের রং কতটা কালো হতে পারে, রাজপরিবারে তার কানে এসেছিল সেই আলোচনাও। প্রচণ্ড মানসিক চাপে এক সময় অসুস্থ হয়ে পড়ছিলেন তিনি। হ্যারি জানিয়েছেন, স্ত্রীর ওই অবস্থায় অবর্ণনীয়ভাবে অসহায় বোধ করেছিলেন তিনি। যুদ্ধ বিধ্বস্ত আফগানিস্তানে হেলিকপ্টারে চেপে যখন ঘুরছিলেন, তখন ঠিক এই রকম অসহায় মনে হয়েছিল নিজেকে। আর একবার একই অভিজ্ঞতা হয়েছিল তার। ছোটবেলায় মা ডায়ানার সঙ্গে গাড়িতে যাওয়ার সময়ে এক বার তাদের ধাওয়া করেছিল ছবিশিকারী পাপারাৎজিরা। তিনি জানিয়েছেন, রাজপুত্র হিসেবে নিজে যে কষ্ট অনুভব করেছেন, তার সন্তানেরা যাতে সেই যন্ত্রণার আঁচ না পায়, সেই কারণেই ব্রিটেন ছেড়ে আসার সিদ্ধান্ত।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..