1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৬:৫০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

শিমুলিয়া ঘাটে ঢাকামুখী যাত্রীদের ভিড়

  • আপডেট টাইম : রবিবার, ১৬ মে, ২০২১
  • ১৩১ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: করোনাভাইরাস প্রতিরোধে চলমান বিধিনিষেধের মধ্যেই দক্ষিণাঞ্চলের ২১ জেলার প্রবেশদ্বার মুন্সিগঞ্জের শিমুলিয়া ঘাট প্রান্তে রাজধানীমুখী ঈদফেরত যাত্রীদের ভিড় দেখা গেছে।

আজ রবিবার বাংলাবাজার থেকে ছেড়ে আসা ফেরিগুলোয় যানবাহনের চেয়ে যাত্রীদের উপস্থিতি অনেক বেশি। পাশাপাশি রাজধানী থেকেও যাত্রীদের দক্ষিণাঞ্চল যেতে দেখা গেছে।

বিআইডব্লিউটিসির শিমুলিয়া ঘাটের উপ মহাব্যবস্থাপক (বাণিজ্য) শফিকুল ইসলাম জানান, রবিবার সকাল থেকে এই নৌরুটে ১৭টি ফেরি চলাচল করছে। প্রত্যেকটি ফেরিতে বিপুল পরিমাণ যাত্রী এবং যানবাহন পারাপার করা হয়েছে। তবে অন্যান্য নৌযান বন্ধ থাকায় বাংলাবাজার ঘাট থেকে কর্মস্থলে ফেরত যাত্রীদের বেশি ভিড় দেখা গেছে ফেরিগুলোয়। যারা রাজধানীতে ঈদ করেছে, তারাও আজ বাড়িতে যাচ্ছে।

শিমুলিয়া ফেরিঘাটের ট্রাফিক পুলিশের পরিদর্শক (টিআই) হিলাল উদ্দিন বলেন, ঘাট এলাকায় বর্তমানে পারাপারের অপেক্ষায় ছোট-বড় মিলিয়ে অল্পসংখ্যক যানবাহন রয়েছে। তবে পর্যাপ্ত ফেরি রয়েছে। তাই কোনো যানবাহন কিংবা যাত্রীদের শিমুলিয়া প্রান্তে এসে অপেক্ষায় থাকতে হচ্ছে না। তারা বিভিন্নভাবে ভেঙে ভেঙে এলেও নির্বিঘ্নে ফেরি পার হয়ে বাংলাবাজার যেতে পারছে। তবে বাংলাবাজার থেকে যারা আসছে তারা গণপরিবহন বন্ধ থাকার কারণে ছোট ছোট যানবাহন করে নিজ নিজ গন্তব্যে যাচ্ছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..