1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

স্যাম কুরানের ম্যাজিকের পর ইংল্যান্ডের বড় জয়

  • আপডেট টাইম : রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
  • ১২৪ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : পিঠের চোটে ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলা হয়নি পেসার স্যাম কুরানের। তাই সেই আক্ষেপ ঘুচাতে চলতি আসরে দারুণ পারফর্ম করতে মুখিয়ে ছিলেন এই পেস বোলিং অলরাউন্ডার। কিন্তু সেটা যে আফগানিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচে করবে তা কি তিনি নিজে বুঝতে পেরেছিলেন?

টসে হেরে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো হয়নি আফগানিস্তানের। দলীয় ১১ রানেই তারা হারায় রহমানউল্লাহ গুরবাজের উইকেট। এরপর উইকেটে থিতু হতে পারেননি হজরতউল্লাহ জাজাইও। একপ্রান্ত আগলে রেখে খেলছিলেন ইব্রাহিম জাদরান। ৩২ রান করে ইব্রাহিমকে মঈন আলীর ক্যাচ বানিয়ে শুরু। এরপর মোহাম্মদ নবি (৩), উসমান গনি (৩০), আজমতউল্লাহ ওমরজাই (৮), রশিদ খান (০) ও ফজলহক ফারুকিকে ফিরিয়ে প্রথম ইংলিশ বোলার হিসেবে টি-টোয়েন্টিতে প্রথম পাঁচ উইকেটের দেখা পান তিনি।

তার এমন বোলিংয়ের দিনে আফগানিস্তান অল আউট হয়েছে মাত্র ১১২ রানে। ইনিংস শেষে স্যামের পরিসংখ্যান ছিল ৩.৪ ওভারে মাত্র ১০ রান দিয়ে ৫ উইকেট। ইংল্যান্ডের হয়ে দুটি করে উইকেট পেয়েছেন বেন স্টোকস ও মার্ক উড। একটি উইকেট পেয়েছেন ক্রিস ওকস।

ছোটো লক্ষ্য তাড়া করতে নেমে ওপেনিং জুটিতে জস বাটলার ও অ্যালেক্স হেলস যোগ করেন ৩৫ রান। বাটলার ১৮ বলে ১৮ রান করে ফারুকির বলে ক্যাচ দেন মুজিব উর রহমানকে। আরেক ওপেনার ২০ বলে ১৯ রান করে ফরিদ আহমেদের বলে ক্যাচ দেন ফারুকির হাতে।

এরপর দ্রুতই আরও দুই উইকেট হারায় ইংল্যান্ড। বেন স্টোককে ব্যক্তিগত ২ রানে বোল্ড করে ফেরান মোহাম্মদ নবী। আর হ্যারি ব্রুক ৭ রান করে রশিদ খানের বলে ইব্রাহিমকে ক্যাচ দেন। যদিও লিয়াম লিভিংস্টোন ও মঈন আলী মিলে ইংল্যান্ডে ৫ উইকেটের জয় এনে দিয়ে মাঠ ছাড়েন। লিভিংস্টোন ২৮ ও মঈন ৮ রানে অপরাজিত থাকেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..