1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

৩ মিনিটে ২ গোল, রিয়ালের নাটকীয় জয়

  • আপডেট টাইম : রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
  • ১৬০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : মনে হচ্ছিল, ঘরের মাঠে পয়েন্ট হারিয়ে বসবে রিয়াল মাদ্রিদ। ৭৮ মিনিট পর্যন্ত তাদের সঙ্গে ১-১ সমতা বজায় রেখেছিল সেভিয়া। কিন্তু এরপরই তিন মিনিটের এক ঝড়। আরও দুই গোল তুলে নিয়ে হাসিমুখেই মাঠ ছাড়লো কার্লো আনচেলত্তির শিষ্যরা।

সান্তিয়াগো বার্নাব্যুতে শনিবার রাতে লা লিগার ম্যাচটি ৩-১ গোলে জিতেছে গত আসরের চ্যাম্পিয়নরা।

লুকা মদ্রিচের গোলে রিয়াল এগিয়ে যাওয়ার পর দ্বিতীয়ার্ধে সমতা ফেরান এরিক লামেলা। বদলি নামার পরপরই লুকাস ভাসকেস আবার রিয়ালকে এগিয়ে নেন, এরপর আরও এক গোলে স্বাগতিকদের বড় জয় নিশ্চিত করেন ফেদে ভালভেরদে।

এ ম্যাচে নিজেদের নিয়মিত স্ট্রাইকার সদ্য ব্যালন ডি’অর জয়ী করিম বেনজেমাকে ছাড়া খেলতে নামে রিয়াল মাদ্রিদ। তবে চোট কাটিয়ে দলে ফেরেন রিয়ালের বেলজিয়ান গোলরক্ষক থিবো কর্তোয়া।

খেলা শুরুর থেকে বল নিয়ে গোছালো আক্রমণের চেষ্টায় থাকে কার্লো আনচেলত্তির শিষ্যরা। ৫ মিনিটের মাথায় দেখা পায় প্রথম গোলেরও। বাঁ দিক দিয়ে ডি-বক্সে ঢুকে একজনের বাধা এড়িয়ে ভিনিসিয়াস জুনিয়র পাস দেন দূরের পোস্টে, আর প্রথম ছোঁয়ায় জালে বল জড়ান ৩৭ বছর বয়সী ক্রোয়েশিয়ান মধ্য মাঠের খেলোয়াড় লুকা মদ্রিচ।

এ গোলের পর সফরকারীরা সর্তক অবস্থানে চলে যায়। ফলে মাদ্রিদ নিজেদের মাঠে অস্বস্তিতে পড়ে। বিরতির আগ অবধি আর বেশি সুবিধা করতে পারেনি স্বাগতিকরা।

বিরতি থেকে ফিরে যেন অন্য রূপে দেখা দেয় সেভিয়া। ৫৪তম মিনিটে ডিফেন্ডার গনসালো মনটিয়েলের পাস ডি-বক্সে পেয়ে দুরূহ কোণ থেকে শটে গোল করেন লামেলা। কর্তোয়া বলে হাত ছোঁয়ালেও রুখতে পারেননি। সমতায় ফেরার পর আরো কিছু আক্রমণ চালায় সেভিয়া, তবে সফলতার মুখ দেখতে পায়নি।

নিজেদের মাঠে পয়েন্ট হারানোর শঙ্কা জাগে রিয়াল শিবিরে। এমন সময় রিয়াল বস মাঠের খেলোয়াড়ে আনেন দুটি পরিবর্তন, এতেই বাজিমাত। খেলার ৭৭তম মিনিটে মদ্রিচ ও দানি কারভাহালকে তুলে মার্কো আসেনসিও ও ভাসকেসকে নামানো হয়। পরবর্তী দুই গোলে বদলি নামা দুজনই অবদান রাখেন।

৭৯তম মিনিটে কাউন্টার অ্যাটাকে প্রথমে মাঝমাঠ থেকে আসেনসিও বল বাড়ান ভিনিসিয়াসের উদ্দেশ্যে। এ সময় সেভিয়ার গোলরক্ষক এগিয়ে আসায় ব্রাজিলিয়ান ফরোয়ার্ড বল দেন পাশে ফাঁকায় থাকা লুকাস ভাসকেসকে। আর ফাঁকা জালে বল পাঠান এই স্প্যানিশ মিডফিল্ডার।

এ গোলের তিন মিনিটের মাথায় জয়সূচক গোলটি করে বসেন সব পজিশনে দুর্দান্ত ফর্মে থাকা ভালভার্দে। ৮০তম মিনিটে আসেনসিওর পাসে বল পেয়ে বক্সের বাইরে থেকে জোরাল শটে দূরের পোস্টের ওপরের কোণা দিয়ে বল জালে পাঠান তিনি। এ গোলের পর চলতি মৌসুমে ১১ ম্যাচে তার গোলের সংখ্যা দাঁড়াল ৭।

লিগ তালিকায় ১১ ম্যাচে ১০ জয় ও এক ড্রয়ে ৩১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে রিয়াল। এক ম্যাচ কম খেলে ৬ পয়েন্ট কম নিয়ে দুইয়ে বার্সেলোনা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..