1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৭:০৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
করোনা আপডেট : করোনায় রেকর্ড ২৬৪ মৃত্যু, শনাক্ত ১২,৭৪৪

নোবেলের সঙ্গে চুক্তি বাতিল করল সাউন্ডটেক

  • আপডেট টাইম : রবিবার, ১৬ মে, ২০২১
  • ২৪ বার পঠিত

বিনোদন :: নতুন করে আবারও আলোচনায় বিতর্কিত গায়ক মাইনুল আহসান নোবেল। নিজের ফেসবুকে আপত্তিকর স্ট্যাটাস দিয়েছেন নগর বাউল জেমস, জনপ্রিয় গীতিকার-সুরকার ইথুন বাবুকে নিয়ে। তবে নোবেল দাবি করেছেন, হ্যাক হয়েছে তার ফেসবুক। পরে আবার উদ্ধার হওয়ার খবরও জানিয়েছেন তিনি। যদিও এসব তথ্য বিশ্বাস করছেন না অনেকে।

নগর বাউল জেমসকে নিয়ে আপত্তিকর স্ট্যাটাস সরিয়ে ফেলেছেন এ গায়ক। নোবেলের এ আচরণে ক্ষুব্ধ সঙ্গীতাঙ্গনের অনেকে। কারণ তিনিই এক সাক্ষাৎকারে বলেছিলেন, নেটিজেনদের দৃষ্টি আকর্ষণের জন্যই তিনি মাঝে মাঝে এমন বিতর্ক ছড়ান!

নোবেলের এ বিতর্ক চলতে চলতেই জানা গেল নতুন খবর। নোবেলের সঙ্গে চুক্তি বাতিল করেছে দেশের জনপ্রিয় অডিও প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেক। অনেক আগেই তার সঙ্গে চুক্তি বাতিল করেছে প্রতিষ্ঠানটি। এমনটাই সঙ্গীতাঙ্গনের এক বিশ্বস্ত সূত্রে।

জানতে চাইলে এ খবরের সত্যতা স্বীকার করেছেন সাউন্ডটেকের কর্ণধার সুলতান মাহমুদ। শনিবার (১৫ মে) সময় নিউজকে তিনি বলেন, ‘উনাকে (নোবেল) কন্ট্রোল করা আমার পক্ষে সম্ভব না। উনার ব্যবহার ভালো লাগেনি, তাই চুক্তি বাতিল করেছি।’

এর আগে সাউন্ডটেকের ব্যানারে দুটি গান প্রকাশ হয়েছিল নোবেলের। ‘অসহায়’, ‘অভিনয়’ গানের পর আরও একটি গান প্রকাশে কথা ছিল সাউন্ডটেকের ব্যানারে। এছাড়া এ প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে চলতি বছর আরও ৯টি গান প্রকাশ করার কথা ছিল তার। কিন্তু চুক্তি বাতিল হওয়ায় তা আর হচ্ছে না।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..