1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জুলাইয়ে ওয়েস্ট ইন্ডিজ সফর করবে পাকিস্তান

  • আপডেট টাইম : রবিবার, ১৬ মে, ২০২১
  • ৩৭০ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: আগামী জুলাইয়ে ওয়েস্ট ইন্ডিজ সফর করবে পাকিস্তান ক্রিকেট দল। সেখানে ২১ জুলাই থেকে ২৪ আগস্টের মধ্যে দুটি টেস্ট এবং পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে সফরকারীরা। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এক বিবৃতিতে জানিয়েছে এ খবর।

পিসিবির প্রধান নির্বাহী ওয়াসিম খান জানিয়েছেন, ইংল্যান্ডের মাটিতে আসন্ন সীমিত ওভারের সিরিজ শেষ করার পরপরই ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবে পাকিস্তান। যেখানে বাড়তি দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে তাদের দল।

ওয়াসিম খান বলেছেন, মূলত আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখেই আমরা ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে আলাপ করে একটি টেস্টের বদলে দুটি বাড়তি টি-টোয়েন্টি ম্যাচে অংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

পিসিবির প্রধান নির্বাহী আর জানান, আগামী আট মাস ভীষণ ব্যস্ত সময় কাটাবে পাকিস্তান ক্রিকেট দল। ঘরের বাইরে তারা খেলবে ইংল্যান্ড, আফগানিস্তান এবং বাংলাদেশের বিপক্ষে। ভারতে আছে টি-টোয়েন্টি বিশ্বকাপ।

এ ছাড়া স্বাগতিক হিসেবে নিউজিল্যান্ড, ইংল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ এবং অস্ট্রেলিয়ার বিপক্ষেও আগামী আট মাসে সিরিজ খেলার কথা রয়েছে পাকিস্তান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..