1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৯:১৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

ভোগান্তি নিয়েই রাজধানীতে ফিরছে মানুষ

  • আপডেট টাইম : সোমবার, ১৭ মে, ২০২১
  • ১৩১ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: ভোগান্তি সঙ্গে নিয়ে গ্রামে ঈদ করতে যাওয়া মানুষ দলে দলে রাজধানীতে ফিরছে। পরিবারের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করে কর্মক্ষেত্রে ফিরতে পেরে তারা খুশি।

সোমবার (১৭ মে) রাজধানীর আব্দুল্লাহপুর বাস টার্মিনাল এলাকায় সরেজমিন ঢাকামুখী মানুষের ভিড় দেখা গেছে।

ময়মনসিংহের হালুয়াঘাট থেকে রাজধানীতে ফিরছেন বেসরকারি চাকরিজীবী সজিব হোসেন। তিনি বলেন, অনেক কষ্ট হলো আসতে। তার পরও চাকরি যেহেতু করি তাই আসতে হলো। সেই ভোরে রওনা হয়েছিলাম। সাড়ে ৯টার দিকে ঢাকায় পৌঁছালাম। এখন বাসায় পৌঁছাতে পারলেই খুশি। কাল থেকে অফিস শুরু।

এত ভোগান্তির মধ্যে ঈদ করতে যাওয়া কতটা জরুরি ছিল জানতে চাইলে তিনি বলেন, বাড়িতে ছেলেমেয়ে, শ্বশুর-শাশুড়ি সবাই আছে। বছরের এই সময়টায় আমি একটু ছুটি পাই। তাই কষ্ট হলেও তাদের সঙ্গে গিয়ে সময় কাটাতে পেরে ভালো লাগছে।

সকাল থেকেই সরেজমিনে আবদুল্লাহপুর বাস টার্মিনাল এলাকায় দেখা যায়- কুমিল্লা, শেরপুর, ময়মনসিংহ, গাজীপুর, রাজশাহী, নাটোর, সিরাজগঞ্জসহ বিভিন্ন এলাকা থেকে মানুষেরা মাইক্রোবাসে বা গণপরিবহনে এসে আব্দুল্লাহপুরে নামছেন। এখান থেকে তারা রাজধানীর মধ্যে প্রবেশ করছেন। সবারই তাড়া কত দ্রুত গন্তব্যে পৌঁছানো যায়। আব্দুল্লাহপুর থেকে বাসে করে ঢাকার ভেতরে যাচ্ছেন তারা। এ ছাড়া অনেকেই মাইক্রোবাসে নিজ বাসায় পৌঁছাচ্ছেন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..