1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৯:৪২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

সালমান খানের কি দিন শেষ?

  • আপডেট টাইম : সোমবার, ১৭ মে, ২০২১
  • ১১৫ বার পঠিত

বিনোদন ডেস্ক :: সবসময় অনুরাগীদের ঈদের উপহার দিয়ে এসেছেন বলিউডের নায়ক সালমান খান। সারা বছর বহু প্রত্যাশা নিয়ে এই দিনটার দিকে তাকিয়ে থাকেন তারা। বড়পর্দায় ভাইজানের জাদু দেখার অপেক্ষায় প্রেক্ষাগৃহের সামনে থাকে দীর্ঘ লাইন। মহামারি করোনাকালে সে লাইনের দৃশ্য না দেখা গেলেও, উচ্ছ্বাসে ভাটা পড়েনি একটুও। মুঠোফোনেই ইতিমধ্যে ছবি দেখেছেন অনেকে। তবে এই প্রথম ভাইজানের দেওয়া ঈদের উপহারে মন ভরেনি দর্শকদের। তাহলে কি ভাইজানের ক্যারিয়ার শেষ? সামাজিক মাধ্যমে রীতিমত নেটিজেনরা এসব কথা বলার পাশাপাশি বুলিংও করছেন।

সালমানের এক ভক্ত তার কাছে আকুতি জানিয়েছে, করোনাভাইরাসে কাবু হয়ে নয়, ‘ভাইজান’-এর ছবি ‘রাধে- ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ দেখার পর যাই যাই অবস্থা। দ্রুত অক্সিজেন চাই। দয়া করে সাহায্য করুন!

সালমান খানের দিকে গত ২৪ ঘণ্টায় ধেয়ে এসেছে অসংখ্য ভক্তদের কটাক্ষের তীর। নেটমাধ্যমে ট্রোল, মজার নতুন খোরাক হয়ে উঠেছেন সালমন। ঈদ উপলক্ষে অভিনেতা তার অনুরাগীদের ‘রাধে’ উপহার দিয়েছিলেন। কিন্তু সেই ছবি মুক্তির পরেই কখনও সালমানের অভিনয় দক্ষতা নিয়ে প্রশ্ন উঠেছে, কখনও আবার ব্যঙ্গ করা হয়েছে ‘হাঁটুর বয়সী’ নায়িকা দিশা পাটানির সঙ্গে জুটি বাঁধার জন্য। এ সবের মধ্যেই অভিনেতার একটি ফেসবুক পোস্ট আরও বেশি ঘি ঢেলে দেয় বিতর্কের আগুনে।

কি লিখেছিলেন সালমান খান?

ভাল মনে ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়েছিলেন সালমান। একই সঙ্গে তার ছবি দেখার জন্য ধন্যবাদ দিয়েছিলেন সকলকে। এখানেই কাটল তাল। ‘ভাইজান’ যখন তার ছবি নিয়ে ‘মন কি বাত’ বলতে শুরু করলেন, তখনই তার মন্তব্যকে ঘিরে শুরু হল বিতর্ক। কেউ লিখেছেন, ‘আমাদের মিমের জোগান দেওয়ায় আপনাকে ধন্যবাদ’।

আরেক ভক্ত সামাজিক মাধ্যমে লেখেছেন, ‘করোনার সঙ্গে তবুও লড়ে নেওয়া যাবে। তবে ‘রাধে’-র সঙ্গে লড়াই করা যাবে না। সরকারের উচিৎ তাড়াতাড়ি টিকাকরণের ব্যবস্থা করা। নইলে একসঙ্গে দুটি মহামারিকে সামলানো যাবে না’।

নেটিজেনরা সালমানের প্রতি আনুগত্যও এবার বাঁচাতে পারেনি ছবিকে। ঠাট্টা-তামাশার মোড়কে না মুড়িয়েই একজনের স্পষ্ট উপদেশ, ‘দয়া করে রেমো ডি’সুজা এবং প্রভুদেবার সঙ্গে ছবি করা বন্ধ করুন’। অনেকেই আবার সালমানকে এমন কোনও চিত্রনাট্য বেছে নিতে বললেন, যেখানে তার অভিনয় দক্ষতা ফুটে উঠবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..