1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মালদ্বীপে অভিনেত্রী বর্ষার ভাসমান নাশতা

  • আপডেট টাইম : সোমবার, ১৭ মে, ২০২১
  • ২৬৭ বার পঠিত

বিনোদন ডেস্ক :: অন্তত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ধারণা করা যাচ্ছে চিত্রনায়িকা বর্ষা এখন মালদ্বীপে। গতকাল ১৬ মে (রোববার) দুপুরে নিজের ফেসবুক পেজে ভাসমান অবস্থায় নাস্তা করার তিনটি ছবি পোস্ট করেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বর্ষা। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিওতে দেখা যায় এক সৌন্দর্যমণ্ডিত রিসোর্টে নিজে ফলমূল খাচ্ছেন ও এ সবের গুণাগুণ বর্ণনা করছেন। স্বামী অনন্ত জলিল ক্যামেরার সামনে হাজির হন। স্বামীকেও বর্ষা খাইয়ে দেন। এ সময় অনন্ত জলিলও বেশ মজা করে চলে যান।

মালদ্বীপের রিসোর্টের ভবনের ছাদে সুইমিংপুল। সেখানেই পানির মাঝে ভাসমান অবস্থায় বর্ষা নাশতা সারছেন। ছবিগুলো পোস্ট করার পর ইতিবাচক-নেতিবাচক মন্তব্যে মেতে ওঠেন নেটিজেনরা। এভাবে টাকার অপচয়ের জন্য অনেকেই তীরবিদ্ধ করার চেষ্টা করলেও আরেক পক্ষ এসে পক্ষে দাঁড়িয়ে বলছেন- তারা যেমন খরচ করেন তেমন দানও করেন।

গত কয়েকদিন ধরেই মালদ্বীপে বেড়ানোর পারিবারিক ছবি দিচ্ছেন বর্ষা। ১৩ মে নিজের দুই সন্তানসহ মালদ্বীপের সৈকতের রিসোর্ট থেকে কয়েকটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘ট্রাভেল ইজ মাই থেরাপি’।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..