1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০২:৩৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

মৌলভীবাজার ট্রাফিক পুলিশের চেকিং চলাকালে বাস চাপায় মটরসাইকেল আরোহীর মৃত্যু, সুষ্ট বিচারের দাবীতে দেড় ঘন্টা সড়ক অবরোধ

  • আপডেট টাইম : সোমবার, ৭ নভেম্বর, ২০২২
  • ১৩৭৯ বার পঠিত

স্টাফ রিপোটার: মৌলভীবাজার শহরের যুগিডর এলাকায় ট্রাফিক পুলিশের চেকিং চলাকালে বাস চাপায় রফিকুল ইসলাম বুরহান নামের এক মটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনার পর উত্তেজিত এলাকাবাসী মৌলভীবাজার-সিলেট আঞ্চলিক মহাসড়ক সুষ্ট বিচারের দাবীতে দেড় ঘন্টা অবরোধ করে রাখে।

 


স্থানীয়রা জানান, বিকেল সাড়ে ৪টার দিকে চেকিং চলাকালে পুলিশ সিগনাল দিয়ে মটর সাইকেল থামালে পেছনদিক থেকে একটি বাস ধাক্কা দিলে সাইকেলে থাকা ৩জন আহত হন। আহতদের উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে গুরুত্বর আহত বুরহাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর নির্দ্দেশ দেন চিকিৎসক। অ্যাম্বুলেন্সে করে নেয়ার পথে দূর্ঘটনা স্থলের কাছেই মটরসাইকেল আরোহী বুরহানের মৃত্যু হয়। পরে অ্যাম্বুলেন্সের থাকা লাশ সহ এলাকাবাসী অবরোধ করে রাখে।
এনিয়ে হাসান মোহাম্মদ নাছের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার, মৌলভীবাজার বলেন-ঘটনার পর বাস রেখে চালক পালিয়ে যায়। দূর্ঘটনার প্রকৃত কারণ তদন্তকরে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ^াস দিলে অবরোধ তোলে নেয় এলাবাসী।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..